মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কলেজ শিক্ষার্থী নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-07-06 10:29:02

গাইবান্ধার পলাশাবাড়িতে সামনে থাকা ভ্যানে ধাক্কা লাগা এড়াতে মোটরসাইকেল ব্রেক করায় ওই মোটর সাইকেলের পিছন থেকে ছিটকে পড়ে জাহিদ মিয়া নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক সৈকত নামের অপর এক যুবক।

শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে মোবাইলফোনে বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান। এর আগে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রমেক হাসপাতালে নেওয়ার পথেই মারা যায় ওই শিক্ষার্থী।

২০ বছর বয়সী নিহত জাহিদ উপজেলার বেতকাপা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের ফিরোজ হোসেনের ছেলে। সে গাইবান্ধা শহরের আদর্শ কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলো।

এছাড়া আহত সৈকত সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের স্বপন মিয়ার ছেলে। তারা একে অপরের বন্ধু।

এসময় জানতে চাইলে নিহতের পরিবারের বরাতে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, 'শুক্রবার বিকেলে তারা দুই বন্ধু জাহিদ ও সৈকত মোটরসাইকেল যোগে যাচ্ছিল। এসময় পলাশবাড়ির হরিণাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র পার হয়ে ছাতাইনতলা নামক স্থানে তাদের সামনে একটি ভ্যান পড়ে। দ্রুতগতির মোটরসাইকেলটি সামনের ভ্যানটিকে ধাক্কা লাগা থেকে রক্ষায় মোটরসাইকেল হার্ড ব্রেক করে চালক সৈকত। এসময় অসাবধানতাবশত মোটরসাইকেলের পিছনে থাকা জাহিদ রাস্তায় ছিটকে পড়ে। এতে জাহিদের মাথায় প্রচন্ড আঘাত পেয়ে নাক ও মুখ দিয়ে রক্তক্ষরণ হতে থাকে। পড়ে স্থানীয়রা তাদের উভয়কে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতাল নেয়। পরে তাদের অবস্থার অবনতি হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। রংপুরে নেওয়ার পথেই শহরের ডিসি অফিসের সামনে জাহিদের মৃত্যু হয়।'

অপরদিকে, আহত সৈকতকে রংপুরে চিকিৎসা নিয়ে রাতেই বাড়িতে নিয়ে আসে তার পরিবার।

এ সম্পর্কিত আরও খবর