বিয়েতে প্রেমিকের অসম্মতি, অভিমানে আত্মহত্যা

ময়মনসিংহ, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম | 2023-08-26 02:39:01

দীর্ঘদিন ধরে সাব্বির আহমেদ শুভ (২৬) ও আছমা খাতুনের (২৩) মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কের জেরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার সঙ্গে অনৈতিক সম্পর্ক তৈরি করে আহমেদ শুভ। এভাবে চলতে থাকে অনেকদিন ধরে। তবে শেষ পর্যন্ত বিয়ে করতে অসম্মতি জানায় প্রেমিক। এ কারণে অভিমান ও ক্ষোভে বিষপানে আত্মহত্যা করেছে প্রেমিকা।

রোববার (৩ ফেব্রুয়ারি) ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঠাল ইউনিয়নের তেতুলিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, উপজেলার কাঠাল গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে আছমা খাতুন কাজ করত ‘আয়নাক্ষেত গ্রাম সমিতি’ নামের স্থানীয় এক বেসরকারি এনজিওতে। ক্ষুদ্র ঋণ দেয়া নিয়ে একই গ্রামের দেওয়ানিয়া বাড়ি এলাকার সিরাজের ছেলে সাব্বির আহমেদ শুভর সঙ্গে তার পরিচয় হয়। এরপর তাদের মাঝে সৃষ্টি হয় প্রেম-ভালোবাসার। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে আছমার সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পরে শুভ। পরবর্তীতে শুভকে বারবার বিয়ের কথা বললেও রাজি হচ্ছিল না সে।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, মেয়েটি অন্তঃসত্ত্বা হওয়ায় লোক লজ্জার ভয়ে ছেলেটিকে বিয়ের জন্য তাড়া দিচ্ছিল। রোববার (৩ ফেব্রুয়ারি) দুপুরে মেয়েটি বাড়ি থেকে বের হয়ে শুভর সঙ্গে দেখা করে বিয়ের কথা বললে সে বিয়েতে অসম্মতি জানায়। এতে ক্ষোভে বিষপান করে আছমা খাতুন।

পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, ঘটনাটি জানার পরপরই ত্রিশাল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) রয়েছে।

এ ঘটনায় আছমার পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর