ডুলাহাজারায় সন্ত্রাসী হামলায় সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার | 2024-09-24 13:44:30

কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযান চলাকালে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জনকে ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে জেলার চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে এক ক্ষুদে বার্তায় এই খবর নিশ্চিত করে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)।

আরও জানানো হয়, তানজিমের গলায় তিন বার ছুরি চালানো হয় এবং বাম চোখে একটি ছুরি ঢুকিয়ে দেওয়া হয়। উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান।

তানজিম ছরোয়ার নির্জন সেনাবাহিনীর লেফটেন্যান্ট ছিলেন। তার বাড়ি টাঙ্গাইলের বিশ্বাস বেতকায়। তিনি বিন্দুবাসিনী ও পাবনা ক্যাডেট কলেজের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. মনজুর কাদের ভুঁইয়া সাংবাদিকদের জানান, রাতে সেনাবাহিনীর একটি দল ডুলাহাজারার মাইজপাড়া গ্রামে অস্ত্র উদ্ধার অভিযানে যায়। এসময় সশস্ত্র ডাকাত দেখে দ্রুত আটক করতে যান তানিজম। এসময় ডাকাদের সঙ্গে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর আহত হন এই সেনা কর্মকর্তা। পরে কক্সবাজার নেওয়ার পথে তিনি মারা যান।

তিনি আরও জানান, সেনাবাহিনীর এ অভিযানে ডাকাত দলের সদস্য জিয়াবুল ও বেলালসহ তিন জনকে আটক করা হয়েছে। সেনা কর্মকর্তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর