ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে কিশোরের মৃত্যু

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে কিশোরের মৃত্যু

ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে কিশোরের মৃত্যু

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে পাড়াপাড়ের সময় নৌকা থেকে পড়ে পানিতে ডুবে আবু আনাস (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

নিখোঁজ আবু আনাস চরআলগী ইউনিয়নে ১নং ওয়ার্ড চর কামারিয়ার সাইদুল ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) উপজেলার বারবাড়িয়া ইউনিয়ন চারিপাড়া বটতলা খেয়াঘাটে সকাল ৯টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে বিকেলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহটি উদ্ধার করে।

গফরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রাম প্রসাদ পাল ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, মো. আবু আনাস তার প্রবাসী বাবাকে খোঁজার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হয়ে খেয়াঘাটে আসে। পরে খেয়াঘাট থেকে ব্রহ্মপুত্র নদে ওপাড়ে চারিপাড়া বটতলা বাজারে যাওয়ার জন্য নৌকায় ওঠে। হঠাৎ খিচুঁনি উঠায় সে নৌকা থেকে ছিটকে পড়ে নদের পানিতে পড়ে ডুবে গিয়ে নিখোঁজ হয়। স্থানীয় লোকজন খুঁজাখুঁজি করেও না পেয়ে গফরগাঁও ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান পরিচালনা করে। ব্রহ্মপুত্র নদ থেকে বিকেলে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

গফরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রাম প্রসাদ পাল বলেন, নিখোঁজ মো. আবু আনাসের সন্ধান পেতে একটি ডুবুরি দল সকাল ১০টা থেকে ব্রহ্মপুত্র নদে উদ্ধার অভিযান শুরু করে এবং বিকেল চারটার দিকে মরদেহটি উদ্ধার করে।