কালুরঘাট ফেরি থেকে কর্ণফুলীতে অটোরিকশা পড়ে চালক নিখোঁজ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-09-28 22:05:57

চট্টগ্রামের কালুরঘাটে ফেরি থেকে সিএনজি অটোরিকশা পড়ে কর্ণফুলীতে তলিয়ে গেছে। এতে ওই অটোরিকশার চালক নিখোঁজ রয়েছেন। যদিও অটোরিকশায় থাকা তিন যাত্রী সাঁতরে তীরে উঠে আসেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালুরঘাট সেতুর বোয়ালখালী প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ ওই চালকের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফেরিটি গাড়িতে পূর্ণ ছিল এবং বোয়ালখালী থেকে নগরীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় সিএনজি অটোরিকশাটি ফেরিতে উঠতে যায়। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে যায় সিএনজিটি।

সিএনজিতে থাকা দুই শিশু ও এক মহিলাকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হয়। তবে সিএনজি চালকের কোনো খোঁজ পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের কন্ট্রোল রুমের কর্তব্যরত ফায়ার ফাইটার সজীব বলেন, সাড়ে ৭টার দিকে আমাদের কাছে খবর আসে নদীতে যাত্রীসহ সিএনজি অটোরিকশা পড়ে গেছে। যাত্রীরা উপরে উঠতে পেরেছে এবং সিএনজি তুলতে পেরেছে। আমাদের যেতে হবে না। একটু আগে আবার খবর এলো যে চালক নিখোঁজ রয়েছে। এখন আমাদের একটি টিম ঘটনাস্থলে কাজ করছে।

একই প্রসঙ্গে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের দায়িত্বরত এক ফায়ার ফাইটার বলেন, সিএনজি পড়ে যাওয়ার খবর পেয়েছি। সিএনজিতে তিনজন যাত্রী ছিলেন। স্থানীয়দের সহযোগিতায় তারা নদীর উপরে উঠে আসতে পেরেছেন। জানামতে, এখনো সিএনজি উদ্ধার করা সম্ভব হয়নি।

এ সম্পর্কিত আরও খবর