দৌলতদিয়ায় ২৬ হাজার টাকায় বিক্রি হলো ৩ ইলিশ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-10-03 11:16:00

ইলিশ মাছ মানেই লোভনীয় ও সুস্বাদু। আর তা যদি হয় পদ্মা নদীর, তাহলে তো কোনো কথায় নেই। দাম যাই হোক, পদ্মার ইলিশ হলেই হলো। আর তাইতো এবার পদ্মার ইলিশ রাজবাড়ীর দৌলতদিয়াতে বিক্রি হলো প্রতি কেজি ৪ হাজার টাকা করে।

চার হাজার টাকা প্রতি কেজি দরে রাজবাড়ীর দৌলতদিয়াতে সাড়ে ৬ কেজি ওজনের তিনটি ইলিশ বিক্রি হয়েছে ২৬ হাজার টাকায়। অনলাইনের মাধ্যমে মাছ তিনটি কিনেছেন লন্ডন প্রবাসী এক যুবক। তিনি বগুড়ায় তার স্বজনদের জন্য মাছগুলো কিনেছেন বলে জানা গেছে। এরই মধ্যে মাছ বিক্রেতা মাছ তিনটি বগুড়াতে পৌঁছে দিয়েছেন তার নিজস্ব লোক দিয়ে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মাছ বিক্রেতা শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখ।

তিনি জানান, বুধবার (২ অক্টোবর) দুপুরের পর জেলে আব্দুল হাই হালদার তার দলবল নিয়ে পদ্মা-যমুনা নদীতে মাছ শিকারে বের হলে বিকেলের দিকে তাদের জালে তিনটি বড় আকারের ইলিশ মাছ আটকা পড়ে। সন্ধ্যার আগমুহূর্তে মাছ তিনটি দৌলতদিয়া ৫নং ফেরিঘাটে নিয়ে এসে ওজন দিয়ে দেখে মাছ তিনটির ওজন ৬ কেজি ৫০০ গ্রাম। পরে তিনি জেলে আব্দুল হাইয়ের কাছ থেকে সরাসরি মাছগুলো ৩ হাজার ৮০০ টাকা কেজি দরে ২৪ হাজার ৭০০ টাকা দিয়ে কিনে নেন।

শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখ আরো বলেন, পদ্মার বড় ইলিশের চাহিদা অনেক। ক্রেতাও রয়েছে ভালো। পরে নিজে তার ফেসবুক আইডিতে মাছের ছবি দিয়ে একটি পোস্ট করলে কিছুক্ষণ পর এক লন্ডন প্রবাসী তার সাথে ফেসবুকে যোগাযোগ করে বগুড়ায় তার আত্মীয় স্বজনের জন্য মাছ তিনটি ৪ হাজার টাকা কেজি দরে মোট ২৬ হাজার টাকায় কিনে নেন। পরে আমি আমার লোক দিয়ে মাছ তিনটি বগুড়ায় তার বাড়িতে ডেলিভারি দিয়েছি।

এ সম্পর্কিত আরও খবর