স্কুলছাত্রীকে উঠিয়ে নিয়ে গেলেন পুলিশের কনস্টেবল

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2024-10-04 07:48:10

চুয়াডাঙ্গার জীবননগরে হিন্দু সম্প্রদায়ের এক স্কুলছাত্রীকে উঠিয়ে নিয়ে গিয়েছেন সুমন হোসেন (২৬) নামের এক পুলিশ কনস্টেবল। গত সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার রায়পুরে এ ঘটনা ঘটে।

সুমন হোসেন জীবননগর উপজেলার রায়পুর পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি যশোর সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের ইউনুস খানের ছেলে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ওই ছাত্রীর পিতা জানান, আমার মেয়ে রায়পুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। সুমন হোসেন পুলিশ কনস্টেবল হিসেবে রায়পুর পুলিশ ফাঁড়িতে চাকরিরত অবস্থায় আমার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে। সুমন হোসেনের বাড়িতে স্ত্রী রয়েছে। তারপরও আমার মেয়ের কাছে তার বিয়ে হয়নি বলে জানায়।

তিনি আরও বলেন, ঘটনার ১০-১২ দিন আগে সুমনকে চুয়াডাঙ্গা পুলিশ লাইনে বদলি করা হয়। সেখান থেকে আবার আলমডাঙ্গার জামজামি পুলিশ ফাঁড়িতে বদলি হয়। কয়েক দিন আগে তাকে র‌্যাবে বদলি করা হয়। কিন্তু তিনি র‌্যাবে যোগদান না করে আমার মেয়েকে সোমবার সকালে রাস্তা থেকে ফুঁসলিয়ে উঠিয়ে নিয়ে যায়। ঘটনার পর আমরা গোপনে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করি। কিন্তু পুলিশ কনস্টেবল সুমনের বাড়িতে তার কোনো হদিস পাওয়া যায়নি। ফলে অনেকটা বাধ্য হয়েই ঘটনার ৫ দিন পর জীবননগর থানায় অভিযোগ করি।

এ বিষয়ে রায়পুর ইউনিয়ন বিএনপি নেতা শরিফুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রী নাবালিকা হওয়ায় পারিবারিকভাবে গোপনে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করা হয়। কিন্তু পুলিশ কনস্টেবল সুমন হোসেন ও স্কুলছাত্রীর কোনো সন্ধান না পাওয়ায় বাধ্য হয়েই ওই ছাত্রীর পরিবার মামলা করেছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর কয়েকদিন ধরে ওই স্কুলছাত্রীর পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পায়নি। শেষ পর্যন্ত ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় লিখিত এজাহার দিয়েছেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর