বরিশালে যৌথ বাহিনীর অভিযান, নারী মাদক ব্যবসায়ী আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বরিশাল | 2024-10-04 18:13:48

বরিশাল নগরীতে সেনাবাহিনী, পুলিশ, র‍্যাব, আইন শৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযানে চালিয়ে ১ কেজি ২ গ্রাম গাজা, ৮০ পিস ইয়াবা ১ কেজি ৩০০ গ্রাম মাদক পাউডার এবং ২ টি মোবাইল সহ আসমা বেগম(৩৫) নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শুক্রবার ( ৪ অক্টোবর) দুপুর ২ টার দিকে বরিশাল নগরীর কেডিসি বস্তি এলাকায় যৌথ বাহিনীর অভিযান চালায়। আটকের পরবর্তীতে উক্ত মাদক ব্যবসায়ীকে বরিশাল কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়।

যৌথ অভিযান পরিচালনাকারী নেতৃত্ব দেন সেনাবাহিনীর বরিশাল মহানগরের দায়িত্বপ্রাপ্ত মেজর রাশেদ, র্যাব ৮ সদর দপ্তরের মেজর সোহেল ও কোতোয়ালি মডেল থানা টহল টিম।

সেনাবাহিনীর বরিশাল মহানগরের দায়িত্বপ্রাপ্ত মেজর রাশেদ, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি বরিশাল নগরী কেডিসি এলাকায় আসমা বেগম নামের একজন নারী মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে এই কাজের সঙ্গে জড়িত রয়েছে। এ ছাড়া তার ঘরে মাদক রয়েছে এমন সংবাদের ভিত্তিতে আমরা যৌথ বাহিনী অভিযান পরিচালনা করলে বিপুল সংখ্যক মাদক উদ্ধার করতে সক্ষম হই। পরবর্তীতে তাকে আটক করে কোতোয়ালি মডেল থানা হস্তান্তর করি।

এ বিষয়টি কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, যৌথ বাহিনীর অভিযানে এক নারী মাদক ব্যবসাকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে বিপুল সংখ্যক মাদক উদ্ধার করা হয়েছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর