পারিবারিক কলহের জেরে নারীর আত্মহত্যা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর | 2024-10-05 11:23:26

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় নিজ বসত ঘর থেকে সূচনা বেগম (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৪ অক্টোবর) রাতে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সূচনা বেগম সাধুরপাড়া ইউনিয়নের আইরমারি খাঁনপাড়া গ্রামের আলমাছ মিয়ার স্ত্রী। বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৫ বছর আগে আইরমারি খাঁনপাড়া গ্রামের আলমাছ মিয়ার সাথে বিয়ে হয় সূচনা বেগমের। দাম্পত্য জীবনে তাদের আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাতে পারিবারিক কলেহের জের ধরে পরিবারের লোকজনের আড়ালে নিজ বসত ঘরে গলায় উড়না পেঁচিয়ে ফাঁস দেয় সূচনা। সে সময় তার ছোট শিশু সন্তানের কান্নার শব্দ শুনে তার শাশুড়ি গিয়ে দেখে ঘরের দরজা বন্ধ।

অনেক ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তাকে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তা২৪.কম-কে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে । ময়না তদন্তের জন্য মরদেহটি জামালপুর মর্গে পাঠানো হবে ও পরবর্তী আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর