ময়মনসিংহে পুলিশের ৯ কর্মকর্তা পুরস্কৃত

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম | 2023-08-08 15:27:49

ফেব্রুয়ারি মাসে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখাসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ময়মনসিংহ রেঞ্জের ৯জন পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার দেন।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে শেরপুরের কাজী আশরাফুল আজীম, শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার ময়মনসিংহ সদর সার্কেলের মো. আল-আমীন, শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গফরগাঁও থানার মোহাম্মদ আবদুল আহাদ খান, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের শাহ কামাল আকন্দ, শ্রেষ্ঠ ওয়ারেন্ট নিষ্পত্তিকারী কর্মকর্তা হিসেবে নেত্রকোনার মোহনগঞ্জ থানার এসআই মো. জসিম উদ্দিন, শ্রেষ্ঠ চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার ময়মনসিংহ ডিবির এসআই মো. আক্রাম হোসেন, শ্রেষ্ঠ এসআই সশস্ত্র ময়মনসিংহ পুলিশ লাইন্সের মো. আব্দুস সালাম খলিফা, শ্রেষ্ঠ কনস্টেবল ময়মনসিংহ ডিবির আবু সামা এবং শ্রেষ্ঠ চৌকিদার জামালপুরের বকশীগঞ্জ থানার শ্রী অকুল ঋষি।

সভার শুরুতে বাংলাদেশ পুলিশের প্রথম আইজিপি ও প্রথম স্বরাষ্ট্র সচিব মরহুম আব্দুল খালেককে ২০১৯ সালে স্বাধীনতা পুরস্কারে ভূষিত করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন এবং ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসানের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁঞা, নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশীদ, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. হুমায়ুল কবীর, রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলামসহ রেঞ্জ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর