গাবতলীতে বৃষ্টি উপেক্ষা করে বাসের অগ্রিম টিকিট বিক্রি

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-26 12:35:55

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের পূর্ব নির্ধারিত সিদ্ধান্ত অনুযায়ী ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ১২/১১ আগস্ট ধরে বৃষ্টি উপেক্ষা করে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে সকল বাস মালিকরা। ঈদের সাত দিন আগের অগ্রিম টিকিট অর্থাৎ আগামী ৫ আগস্ট থেকে ১১ আগস্ট পর্যন্ত বাসের অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে।

শুক্রবার (২৬ জুলাই) সকাল সাতটা থেকে গাবতলী আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকার বিভিন্ন কাউন্টারে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়।

টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

 

আরও পড়ুন: বৃষ্টির মধ্যেই বাসের আগাম টিকিট বিক্রি শুরু

সরেজমিনে দেখা দেয়, গাবতলী বাস টার্মিনালের বিভিন্ন কাউন্টার থেকে দেশের বিভিন্ন অঞ্চলের জন্য অগ্রিম টিকিট দেয়া হচ্ছে। হানিফ পরিবহন, এস আর ট্রাভেলস, পূর্বাশা পরিবহন, রয়েল পরিবহন ও গোল্ডেন লাইনসহ বিভিন্ন পরিবহন অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছে।

গাবতলী হানিফ পরিবহনের জেনারেল ম্যানেজার মোশারফ হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘বাস মালিক সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী সড়ক পথের সকল রুটের অগ্রিম টিকিট আমাদের কাউন্টার থেকে বিক্রি করা হচ্ছে। সকাল থেকে বৃষ্টি হওয়ার কারণে টিকিট বিক্রি কার্যক্রম একটু বাধাগ্রস্থ হয়েছিল। তবে এখন আবার টিকিট বিক্রি কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

বৃষ্টির মধ্যে ছাতা হাতে টিকেট প্রত্যাশীদের ভিড়, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

 

এদিকে, বৃষ্টির মধ্যেও কাউন্টারগুলোতে সকাল থেকেই টিকিট প্রত্যাশী যাত্রীদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে।

এ সম্পর্কিত আরও খবর