টঙ্গীতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যার ঘটনায় আসামি গ্রেফতার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-31 16:00:54

গাজীপুরের টঙ্গীতে বাসায় ঢুকে মুন্না (১৩) নামে এক স্কুলছাত্রকে গলা কেটে হত্যার ঘটনায় আসামি কাজল মিয়াকে (২৪) গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার (৩ জুলাই) বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব সদরদফতরের সিনিয়র এএসপি মিজানুর রহমান।

তিনি বলেন, গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন চাঞ্চল্যকর তৌসিফুল ইসলাম মুন্না(১৪) হত্যার আসামি মোঃ কাজল মিয়া (২৪) গাজীপুরা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তার কাছে থেকে ভিকটিমের ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে।

নিহত মুন্না পটুয়াখালী জেলার বাউফল থানার তাঁতেরকাঠী গ্রামের মিজানুর রহমানের ছেলে। সে উত্তরার শাহিন ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

মুন্নার বাবা ঢাকার বনানীতে একটি জনশক্তি অফিসে চাকরি করেন। তারা টঙ্গীর গাজীপুরা কাজীবাড়ি চন্দ্রিমা সোসাইটি এলাকার হাবিবুর রহমানের পাঁচতলা বাড়ির চতুর্থ তলায় সপরিবারে বসবাস করেন।

গত ২৪ জুলাই ঘটনার দিন নিহতের খালু শাহাদাত হোসেন জানান, উত্তরা শাহিন ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের ছাত্র মুন্না বেশ কয়েকদিন যাবৎ জ্বরে ভুগছিল। পরে তাকে হোস্টেল থেকে বাসায় নিয়ে আসা হয়। সেই থেকে সে বাসায় থাকে।

ওই দিন সকাল সাড়ে ৮টায় মুন্নাকে একা বাসায় রেখে তার মা মুকুল বেগম ছোট ছেলে তামিমকে নিয়ে স্কুলে যান। স্কুল থেকে বাসায় ফিরে মুন্নার লাশ খাটের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। ধারালো অস্ত্রের আঘাতে মুন্নার নাড়িভুঁড়ি বের হয়ে গিয়েছিল এবং কণ্ঠনালী ছিল কাটা।

এ সম্পর্কিত আরও খবর