রাজশাহীতে মোটরসাইকেলের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-30 13:44:54

রাজশাহীর গোদাগাড়ীতে দায়িত্ব পালনের সময় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় আহত পুলিশ কনস্টেবল আবু বক্কর (৪০) মারা গেছেন।

রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবু বক্কর নওগাঁর মান্দা উপজেলার মাইনব মধ্যপাড়া গ্রামের তমির উদ্দিনের ছেলে। শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে গোদাগাড়ী উপজেলার প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হন তিনি।

গোদাগাড়ীর প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নিত্য পদ দাস বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, ‘শনিবার (৩১ আগস্ট) রাতের শিফটে মাদক চোরাকারবারিদের ধরতে তদন্ত কেন্দ্রের সামনে টহলের দায়িত্বে ছিলেন আবু বক্কর। দ্রুত গতির একটি মোটরসাইকেল আসতে দেখে কনস্টেবল বক্কর তা থামানোর চেষ্টা করেন। ওই সময় বেপরোয়া চালক তাকে ধাক্কা দেয়।’

তিনি বলেন, ‘ঘটনার পর দ্রুত তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। রাতেই তাকে আইসিইউতে নেওয়া হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে কনস্টেবল বক্করের মৃত্যু হয়েছে বলে আমাদেরকে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।’

এদিকে, কনস্টেবল আবু বক্করের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ। তিনি মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্র জানায়, সোমবার (২ সেপ্টেম্বর) রাজশাহী পুলিশ লাইন মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও খবর