জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব কার্যালয়ে সম্রাট

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-29 23:43:01

ক্যাসিনো কাণ্ডে গ্রেফতার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয় থেকে র‍্যাব-১ এর কার্যালয়ে আনা হয়েছে। একইসঙ্গে স্ম্রাটের সহযোগী আরমানকেও নেওয়া হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল ৪টায় তাকে র‍্যাব-১ এর কার্যালয়ে আনা হয় বলে বার্তাটোয়েন্টিফোর.কম-কে নিশ্চিত করেন র‍্যাব সদরদফতরের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান।

তিনি বলেন, সম্রাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয় থেকে র‍্যাব-১ এর কার্যালয়ে আনা হয়। তাকে ক্যাসিনোসহ বেশ কয়েকটি বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

বুধবার (১৬ অক্টোবর) সম্রাটের মামলার তদন্তভার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নকে (র‍্যাব) দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর সম্রাটের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করে র‌্যাব। উভয় মামলার এজাহারে বলা হয়েছে— মতিঝিল, আরামবাগ, ফকিরাপুল ও পল্টনসহ রাজধানীতে ১০টি ক্লাবে ক্যাসিনো ব্যবসা ছিল সম্রাটের। সবার কাছে তিনি ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত।

পাশাপাশি, দলীয় পদের অপব্যবহার করে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করতেন। কেউ চাঁদা দিতে না চাইলে তাকে ধরে নিয়ে নির্যাতন করতো তার ক্যাডাররা। সম্রাটের কার্যালয় থেকে র‌্যাব অবৈধ অস্ত্র, মাদকসহ নির্যাতন করার জন্য ইলেকট্রিক শক দেওয়ার মেশিন উদ্ধার করেছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন: সম্রাটের মামলা তদন্ত করবে র‌্যাব

এ সম্পর্কিত আরও খবর