জীবনে একটাই শোক, বাবার মুখ দেখতে পারিনি: নাসিম

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-27 16:57:19

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আমার জীবনে একটাই শোক, আমার বাবার শেষ মুখ দেখতে পারিনি। তবে জীবনে একটি কথাই বলতে পারব, আমি সাহসী পিতার সন্তান। মোস্তাকের মত বেইমানের সন্তান না।

বুধবার (২০ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জেল হত্যা দিবস ও শেখ রাসেলের জন্মদিনকে ‘শিশু সুরক্ষা দিবস’ হিসেবে পালন করার দাবিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, আমার জীবনের একটাই শোক আমার বাবার শেষ মুখ আমি দেখতে পারিনি। যদিও বাবার নির্দেশেই আমি দেশের বাইরে ছিলাম। একটা কথা ভেবে ভালো লাগে যে জীবনে একটি কথা বলতে পারবো আমি সাহসী পিতার সন্তান। আমি মোস্তাকের মত কোন বেইমান পিতার সন্তান না। আমার বাবা জাতীয় চার নেতার একজন। আমার বাবা দেশের জন্য, বঙ্গবন্ধুর জন্য জীবন দিয়েছে। যারা রাজনীতি করে তাদেরকে বলবো এই চার নেতাকে আপনারা স্মরণ করবেন।

তিনি আরও বলেন, জাতীয় চার নেতাকে যারা হত্যা করেছে তাদের বিচার করা হোক। রক্তের ঋণ শোধ করা হোক। ইতিমধ্যে যুদ্ধাপরাধীদের বিচার করে অনেক শহীদের রক্তের ঋণ শোধ হয়েছে। শেখ রাসেল একজন শিশু তাকে কিভাবে হত্যা করা হলো? এই বিএনপির জিয়াউর রহমান, খালেদা জিয়া এরাই খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছে। এই খুনিদের কখনো ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। তারা দেশের ভালো চায় না।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, ডাঃ মুরাদ হাসান এমপি, ওমর ফারুক পাঠান এমপি, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া শাহে আলম মুরাদ, ফাল্গুনী হামিদ, সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর