সিসি ক্যামেরার ফুটেজ আছে, দ্রুতই গ্রেফতার: পুলিশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 00:25:41

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধর্ষণ হওয়ার ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। দ্রুতই অপরাধীকে গ্রেফতার করা যাবে বলে জানিয়েছেন পুলিশ।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে বার্তা২৪.কমকে একথা বলেন গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার।

ডিসি বলেন, ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ হচ্ছে। তবে ওই জায়গা অনেক ব্যস্ত সড়ক। এখনো সুনির্দিষ্ট কোনো তথ্য আমরা পাইনি। তবে আশা করছি খুব দ্রুতই অপরাধীকে গ্রেফতার করা যাবে।

এদিকে নির্যাতনের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আজ-কালের মধ্যেই তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে বলে জানা গেছে।

এর আগে সোমবার (৬ জানুয়ারি) ধর্ষণের ঘটনায় হওয়া ক্যান্টনমেন্ট থানায় মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে। ইতিমধ্যে ডিবি পুলিশ তদন্ত শুরু করেছে।

রোববার (৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী ধর্ষণের শিকার হন বলে অভিযোগ পাওয়া যায়।

জানা যায়, বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়া যাচ্ছিলেন ওই ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলায় বাস থেকে নামার পর এক ব্যক্তি তার মুখ চেপে ধরে পাশের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে।

পরে রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি বিষয়টি বুঝতে পারেন। পরে সেখান থেকে অটোরিকশায় করে বাসায় ফেরার পর রাত ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

এ সম্পর্কিত আরও খবর