সাভারে জয়-লেখকের ইফতার উপহার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-25 21:24:31

রমজান উপলক্ষে সাভার ও আশুলিয়ায় কর্মহীন ও দুস্থ রোজাদার ব্যক্তিদের পাশে সবজি ও ইফতার সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

শুক্রবার (১ মে) বিকালে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক ও আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আরিফুল ইসলাম আরিফের আয়োজনে প্রায় ১৩ শতাধিক পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়।

সাভারে সিটি সেন্টারের সামনে ৮শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও কাঁচা বাজারের প্যাকেট বিতরণ করা হয়। পরে আশুলিয়ার বসুন্ধরা এলাকায় আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আরিফুল ইসলাম আরিফের উদ্যোগে প্রায় ৫০০ পরিবারের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এসময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, বর্তমান দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আমরা এই ছোট্ট আয়োজন করেছি। আশা করছি আমাদের মত সকল বিত্তবানরা এই অসহায়দের পাশে দাঁড়াবেন

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, আশুলিয়া থানা ছাত্রলীগের নেতা ইয়াসিন আরাফাক পাপ্পু, এবাদত হোসেন, কাজী হারুণ ভান্ডারী, মোশাররফ হোসেন মিয়া ও হাজী মানিক মিয়াসহ আরো অনেকে।

এ সম্পর্কিত আরও খবর