জুয়া খেলতে বাধা দেওয়ায় মা-বাবাকে পেটাল ছেলে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-22 15:50:43

ঝালকাঠিতে জুয়া খেলতে বাধা দেওয়ায় বৃদ্ধ মা-বাবাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছেন ছেলে মাহফুজ।

রোববার (১০ মে) রাত ৮টার দিকে রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে মা-বাবা দুজনই শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, রাজাপুরে শনিবার (৯ মে) একটি জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে চারজনকে কারাদণ্ড দেন উপজেলা প্রশাসনের একটি ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনার পর বাবা-মা তাদের ছেলে মাহফুজকে জুয়া খেলতে নিষেধ করেন। কিন্তু রোববার রাত ৮টার দিকে ছেলে জুয়া খেলার কোড ও গুটি নিতে ঘরে আসেন। এ সময় বাবা-মা দুজনই ছেলেকে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে দু’জনকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন জুয়াড়ি ছেলে মাহফুজ।

আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল পরে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ভর্তি করে বাড়ির লোকজন।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ জানান, মারধরের ঘটনায় দু’জনের মধ্যে বৃদ্ধার অবস্থা আশঙ্কাজনক। ফলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মা-বাবা দুজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম সাংবাদিকদের জানান, এ ঘটনা সম্পর্কে তিনি অবগত নন। অভিযোগ পেলে ছেলের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর