পূর্বধলায় মোটরসাইকেল উল্টে নিহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-24 01:12:36

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় সড়কে চলন্ত মোটরসাইকেল উল্টে চালক ও এক আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে পূর্বধলা উপজেলার হোগলা-পূর্বধলা সড়কের আগিয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক আমিনুল ইসলাম (৪৫) ও আরোহী হেলাল উদ্দিন (৩৫)। নিহত আমিনুল ইসলাম উপজেলার হোগলা ইউনিয়নের মহেষপট্টি গ্রামের মৃত আব্দুর রাজ্জাক তালুকদারের ছেলে ও হেলাল উদ্দিন উপজেলার আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামের সোনাহর মিয়ার ছেলে।

জানা গেছে, আমিনুল ইসলাম মোটরসাইকেলযোগে তার বন্ধু হেলাল উদ্দিনকে নিয়ে উপজেলা সদরে যাচ্ছিলেন। পথে আগিয়া নামক স্থানে সড়কে বিছানো ধানের খড়ের উপর দিয়ে দ্রতগামী মোটরসাইকেলটি যাওয়ার সময় হঠাৎ উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান চালক আমিনুল এবং আহত আরোহী হেলালকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এ বিষয়ে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, মোটরসাইকেল চালক আমিনুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান এবং আরোহী হেলাল উদ্দিনকে ময়মনসিংহ নেওয়ার পথে মারা যান। তারা দুজন বন্ধু ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর