যাত্রী ও যানবাহনের চাপ বাড়ছে পাটুরিয়া ঘাটে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-12 23:00:26

ঈদে ঘরমুখো যাত্রী ও প্রাইভেটকারের চাপ বাড়ছে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরি ঘাটে । তবে করোনার কারণে গণপরিবহন বন্ধ থাকায় কোনো রকমের ভোগান্তি ছাড়াই নৌরুট পারাপারের সুযোগ পাচ্ছে ঘাট এলাকায় আগত যাত্রী ও প্রাইভেট গাড়ির চালকেরা।

শুক্রবার (২২ মে) দুপুর সাড়ে ৩টা পর্যন্ত পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যাত্রী ও যানবাহন পারাপারে ১০টি ফেরি চলাচল করছে বলে জানিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম জিল্লুর রহমান। তবে যাত্রী ও যানবাহনের চাপ বাড়লে ফেরির সংখ্যাও বাড়ানো হবে বলে জানান তিনি।

যশোরমুখী প্রাইভেটকার চালক মানিক মিয়া বার্তা২৪.কম-কে জানান, সাভার থেকে যাত্রী নিয়ে যশোরে যাচ্ছেন তিনি। মহাসড়কে যানবাহনের কোনো চাপ না থাকায় অল্প সময়ের মধ্যেই ঘাট এলাকায় এসে পৌঁছান তিনি। আর ঘাটে যানবাহনের সারি না থাকার কারণে সরাসরি ফেরি ঘাটের পন্টুন পর্যন্ত আসার সুযোগ হয়েছে বলে জানান তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক পাটুরিয়া ফেরিঘাট এলাকায় দায়িত্বরত এক কর্মকর্তা বার্তা২৪.কম-কে জানান, দুপুর পর্যন্ত পাটুরিয়া ফেরিঘাট এলাকা অনেকটা যাত্রী ও যানবাহন শূন্য ছিলো। এরপর থেকে ঘাট এলাকায় যাত্রী ও প্রাইভেটকারের সংখ্যাও বাড়তে থাকে। তবে গণপরিবহন বন্ধ থাকায় ভোগান্তি ছাড়াই ঘাট এলাকায় আগত ব্যক্তিরা নৌরুট পারাপারের সুযোগ পাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর