বরিশালে ক্লার্ককে হেনস্থা, চেয়ারম্যানসহ ১০ জনের নামে মামলা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-27 03:38:48

বরিশালের মেহেন্দিগঞ্জের এক মাদ্রাসার ক্লার্ক ও মসজিদের ইমামকে গলায় জুতার মালা পড়িয়ে হেনস্থা করার ঘটনায় জড়িত ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় পুলিশ বজলু আকন নামে একজনকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে মেহেন্দীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আবিদুর রহমান জানান, উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে উপজেলার মধ্য দড়িচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার ক্লার্ক ও একই এলাকার সিকদার বাড়ী জামে মসজিদের ইমাম মো. শহিদুল ইসলামের (আলাউদ্দিন) গলায় জুতার মালা পড়িয়ে হেনস্থা করার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী ক্লার্ক নিজেই বাদী হয়ে দড়িচর খাজুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা রাড়ীসহ ১০ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

এর আগে বুধবার রাতে দড়িচর খাজুরিয়া ইউনিয়ন থেকে গ্রেফতার হওয়া বজলু আকনকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এ ঘটনার পর থেকেই চেয়ারম্যানসহ বাকি অভিযুক্তরা পলাতক রয়েছে। ইউপি চেয়ারম্যানসহ বাকি অভিযুক্তদের গ্রেফতার করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

উল্লেখ্য, বুধবার (৩ জুন) বিকেলে মেহেন্দীগঞ্জ উপজেলার দড়িচর খাজুরিয়া ইউনিয়ন পরিষদ কক্ষে সকলের সামনে জুতার মালা গলায় পড়িয়ে ওই ক্লার্ক ও ইমামকে অপমান ও হেনস্থার ঘটনা ঘটে। ওই সময় ধারণ করা ১ মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়।

এ সম্পর্কিত আরও খবর