প্রশিক্ষণে থাকা বিজিবি সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-23 21:23:38

রাজশাহীতে প্রশিক্ষণে থাকা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিজিবির রাজশাহী সেক্টরের মোটরযান বিভাগ থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত বিজিবি সদস্যের নাম ফরহাদ হোসেন (২৯)। তিনি একজন সিপাহী। বিজিবি এবং পুলিশের ধারণা- ফরহাদ আত্মহত্যা করেছেন।

ফরহাদ চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বিজিবির ৫৯ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। প্রশিক্ষণের জন্য তিনি রাজশাহী সেক্টরে এসেছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার ইব্রাহিমপুরের বাজিতপুর। বাবার নাম আবদুর রহিম।

বিজিবির রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি- সিপাহী ফরহাদ হোসেন আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৮ জুন) দিবাগত রাত ২টা থেকে ৪টার মধ্যে ঘটনাটি ঘটেছে।

তিনি আরও বলেন, ‘আজ শুক্রবার (১৯ জুন) সকালে ঝুলন্ত মরদেহ দেখে চন্দ্রিমা থানা পুলিশকে জানানো হয়। পরে সুরতহাল প্রতিবেদন করে পুলিশ ময়াতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে নিয়ে যায়।’

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, ফরহাদ আত্মহত্যা করেছেন বলেই ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই নিশ্চিত করে মৃত্যুর কারণ বলা যাবে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর