সাভারে ৩ ছিনতাইকারী আটক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার, ঢাকা | 2023-08-21 10:28:56

ছিনতাইয়ের ৯ দিন পর ছিনতাইকৃত মালামালসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক মাহবুবুল হক রনি।

এর আগে মঙ্গলবার (২৩ জুন) ভোরে পৌর সভার গেন্ডা ও মজিদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- সাভারের গেন্ডা এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে আমিরুল (৩৫), মজিদপুর এলাকার খোরশেদ আলমের ছেলে শিপুল (২৮) ও একই এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে সাব্বির আহমেদ ঊষা (৩০)।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়,  গত ১৩ জুন সন্ধ্যায় বাসা ভাড়া নেওয়ার উদ্দেশ্যে সাভারের গেন্ডা সিটি লেনের চুনু মিয়ার মালিকানাধীন বাড়িতে যান সোহানুর রহমান। ফেরার পথে ৫-৬ জনের একটি ছিনতাইকারী চক্র দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১২ হাজার টাকা ও মোবাইল ফোন, তার স্ত্রী ও শিশু সন্তানের গলায় থাকা স্বর্ণালংকাসহ মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে এব্যাপারে থানায় অভিযোগ দিলে উদ্ধার অভিযানে নামে পুলিশ। ছিনতাইয়ের ৯ দিন পরে ছিনতাইকারীদের অবস্থান নিশ্চিত হয়ে তাদের আটক করা হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল হক রনি জানান, অভিযোগ পাওয়ার পর থেকেই তথ্য ও প্রযুক্তির সহায়তায় অপরাধীদের অবস্থান নিশ্চিত করে ছিনতাই হওয়া মালামালসহ ওই এলাকা থেকে তিন ছিনতাইকারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ (মঙ্গলবার) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর