আশুগঞ্জে মাছ ধরার নৌকা ডুবে জেলে নিখোঁজ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-21 01:02:49

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মেঘনা নদীতে মাছ ধরার ডিঙ্গি নৌকা ডুবে হোসেন মিয়া (৫৫) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে উপজেলার আশুগঞ্জ বাজারের বিওসি ঘাট এলাকায় এই ঘটনাটি ঘটে। তবে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ জেলেকে উদ্ধারের জন্য কাজ চালিয়ে যাচ্ছেন। হোসেন মিয়া উপজেলার তালশহর এলাকার বছুর বাড়ির মৃত সিদ্দিক মিয়ার ছেলে। সে ভোর রাত থেকে মেঘনা নদীতে মাছ ধরছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোররাত থেকেই একটি ডিঙ্গি নৌকা দিয়ে হোসেন মিয়াসহ আরও দুইজন মেঘনা নদীতে মাছ ধরছিল। এসময় আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রের নতুন প্রজেক্টের মালামাল উঠা নামার কাজে ব্যবহৃত ফেরি বোর্ডের সাথে ধাক্কা লেগে তিনজনই নদীতে ছিটকে পড়ে। বাকি দুজন তীরে উঠতে পারলেও হোসেন মিয়া নদীর স্রোতে তলিয়ে যায়। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু দুপুর পর্যন্ত নিখোঁজ হোসেন মিয়াকে উদ্ধারের জন্য কাজ করছে তারা।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ বার্তা২৪.কমকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করি। পানি বেশি হওয়ার কারণে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা এখনও সম্ভব হয়নি। নৌ বাহিনীর একটি ডুবুরি দল কিছুক্ষণের মধ্যে এসে উদ্ধার কাজ শুরু করবেন বলে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর