ডিমলায় বন্যার্তদের খাদ্যসামগ্রী দিয়েছে রেডক্রিসেন্ট সোসাইটি

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2023-08-22 02:39:42

নীলফামারীর ডিমলায় বন্যার কারণে বাড়িঘর ছেড়ে বিভিন্ন আশ্রয়কেন্দ্র ও বাঁধের পাশে আশ্রয় গ্রহণকারী বন্যার্তদের খাদ্যসামগ্রী সহায়তা দিয়েছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নীলফামারী জেলা ইউনিট।

বুধবার (২৯ জুলাই) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে ডালিয়া আদর্শ বালিকা বিদ্যালয় মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ডিমলা উপজেলার খালিশা চাপানী ও টেপাখড়িবাড়ী ইউনিয়নের ৫ শতাধিক পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর প্রত্যেক প্যাকেটে চাল, ডাল, তেল, লবণ, চিনি ও সুজি রয়েছে।

এ সময় নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রাণী, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানরা, যুব রেডক্রিসেন্ট সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জানান, বন্যার্তদের খাদ্যসামগ্রী সহায়তা দেয়ার পাশাপাশি করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে জেলা রেডক্রিসেন্ট সোসাইটি।

এ সম্পর্কিত আরও খবর