আওয়ামী লীগকে প্রশ্রয় দেবেন না: হাফেজ মো. আজিজুল

, রাজনীতি

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ) | 2024-09-19 23:50:12

আওয়ামী লীগকে প্রশ্রয় না দেয়ার জন্য বিএনপি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হাফেজ মো. আজিজুল হক।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে জাতীয়তাবাদী জিয়া সৈনিক দল গৌরীপুর উপজেলার শাখার আয়োজনে উপজেলার কলতাপাড়া বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি। 

হাফেজ মো. আজিজুল হক বলেন, ‘আওয়ামী লীগকে প্রশ্রয় দেবেন না। আওয়ামী লীগকে চিহ্নিত করে রাখেন। সময় শেষ হয় নাই। যারা এই বিগত ১৬ বছর অস্ত্রবাজী করছে, চাঁদাবাজি করেছে, তাদের জন্য এখানে আমাদের এই গৌরীপুরে আপনারা জানেন যৌথবাহিনীর অভিযান চলছে। যাদের কাছে অস্ত্র ছিল অলরেডি তাদের বাড়িতে হানা শুরু হয়েছে। যারা ইয়াবা বেচতো তাদেরকেও ধরবে। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ কারো ওপর জুলুম করবেন না। কারো ওপর অত্যাচার করবেন না। আইন আছে আইনের হাতে সোপর্দ করবেন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাফেজ মো. আজিজুল হক বলেন, যখন আমরা বিরোধী দলে ছিলাম। যখন লিফলেট দিতে যাই লোক পাই না। এখন সবাই নেমে পড়ে বলে- আমি আমি, আমি বিএনপি। আগে কোথায় ছিলেন বিএনপি? এখন বিএনপির অভাব নেই।

আলোচনা সভার প্রধান বক্তা জাতীয়তাবাদী জিয়া সৈনিক দলের আহ্বায়ক মো. এনামুল হক মোল্লা বলেন, ‘সন্ত্রাস, নৈরাজ্যকারী, লুটপাটকারী বাংলাদেশ জাতীয়তাবাদী দলে দেশনায়ক তারেক রহমান প্রশ্রয় দেন না। ইতিমধ্যে দেখেছেন যারা সত্যিকার অর্থে দোষী, তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আগামী দিনে আরো একটি যুদ্ধ আছে। সেই যুদ্ধ হচ্ছে নির্বাচনী যুদ্ধ, ভোট ও ব্যালটের যুদ্ধ। সেই যুদ্ধে জয়ী হওয়ার জন্য জাতীয়তাবাদী জিয়ার সৈনিক দলকে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে’।

জিয়া সৈনিক দল ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব আমিনুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. আবু হাসনাত এবং শওকত আলীর মন্ডল সুমনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য এসএম দুলাল, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এমএ হান্নান, উপজেলা স্বেচ্ছোসেবক দলের সদস্য সচিব আব্দুল কাদির, গৌরীপুর সরকারি কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক একেএম আব্দুল্লাহ প্রমুখ

আলোচনা সভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সম্পর্কিত আরও খবর