হিন্দুদের ওপর নির্যাতন করলে বিএনপিতে জায়গা হবে না: হাবিব

, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2024-10-02 21:13:55

বিএনপির নেতাকর্মীরা যদি হিন্দুদের ওপর নির্যাতন করে তাহলে তাদের দলে জায়গা হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব।

বুধবার (২অক্টোবর) সাতক্ষীরার কলারোয়া পৌরসভার অডিটোরিয়ামে পূজামণ্ডপের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এটা শুধু আমার কথা নয়, এটা দলের ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানেরও নির্দেশ। আমার কোনো হিন্দু ভাইয়ের ক্ষতি হবে আর আমি বসে থাকবো এমনটি কখনো হতে পারে না। আওয়ামী লীগ যে চরিত্র দেখিয়েছে, সেই চরিত্র আমার দলের কেউ দেখাতে পারে না।

এসময় হাবিবুল ইসলাম হাবিব তার দলের নেতাকর্মীদের প্রতি আওয়ামী লীগের নেতাকর্মীদের ক্ষতি না করার নির্দেশ দেন এবং তিনি দলের কোনো নেতাকর্মী যদি মাদকের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

সভায় কলারোয় উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হরেন্দ্র নাথের সভাপতিত্বে ও সন্তোষ কুমার ঘোষের সঞ্চালনায় পূজা উদযাপন পরিষদের প্রতিটি ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ এর সাথে উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ রইচউদ্দিন, সিনিয়র সহ- সভাপতি আব্দুর রশিদ, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মারুফউল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর