মোহামেডানের হারের দিনে ওল্ড ডিওএইচএস-রূপগঞ্জের জয়

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 07:53:30

বৃষ্টির কারণে ম্যাচের পরিধি কমে আসে ছয় ওভারে। সেই বৃষ্টিবিঘ্নিত ম্যাচেও জয় ছিনিয়ে নিয়ে তাক লাগিয়ে দিয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। অধিনায়ক ফরহাদ রেজার দল ২২ রানে হারিয়ে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে। টানা তিন জয়ের পর সাকিব আল হাসানদের এটি টানা দুই দ্বিতীয় হার। আর বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে পাঁচ ম্যাচে শীর্ষে থাকা প্রাইম দোলেশ্বরের এটি চতুর্থ জয়।

ম্যাচ সেরা ইমরান উজ্জামানের ৪১ রানের দুরন্ত এক ইনিংসের ওপর ভর করে ৪ উইকেট হারিয়ে ৭৮ রান সংগ্রহ করে প্রাইম দোলেশ্বর। আর ২৯* রান নিয়ে অপরাজিত থেকে যান অন্য ওপেনার শামীম হোসেন।

বিকেএসপি’র চার নম্বর মাঠে লক্ষ্য তাড়া করতে নেমে ২২ রানের ইনিংস খেলেও দলকে জেতাতে পারেননি ক্যাপ্টেন সাকিব আল হাসান। ৪ উইকেট হারিয়ে ৫৬ রানে গুটিয়ে যায় তার দল মোহামেডান। সাকিবের সঙ্গে ১৬ রান যোগ করেন নাদিফ চৌধুরী।

অন্যদিকে জয়ের খুব কাছাকাছি পৌঁছেও সন্দেহজনকভাবে দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ের ধারায় ফিরেছে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। ক্যাপ্টেন মুহাইমিনুল খানের দল ১৭ রানে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে।

বিকেএসপি’র তিন নম্বর মাঠে বৃষ্টির কারণে ১৩ ওভারে নেমে আসা ম্যাচে শুরুতে ব্যাটিংয়ে নেমে ম্যাচ সেরা আনিসুল ইসলাম ইমনের ৪৪ রানের দুর্দান্ত ইনিংসে ৪ উইকেটে ১২০ রানের লড়াকু পুঁজি গড়ে ওল্ড ডিওএইচএস। সঙ্গে রায়ান রহমান যোগ করেন ৩৭ রান। আর মাহমুদুল হাসান অপরাজিত থেকে যান ২৯* রানে।

জবাবে ক্যাপ্টেন জহুরুল ইসলাম ৩৭* রানের হার না মানা দাপুটে এক ইনিংস খেলেন। তার সঙ্গে ওপেনার ইমতিয়াজ হোসেন ৩৩ রান এনে দেন। কিন্তু দুজনে মিলে দলের হার এড়াতে পারেননি। ৫ উইকেট হারিয়ে ১০৩ রানে থামে খেলাঘরের ইনিংস।

এদিকে প্রথম ম্যাচ ভেসে গিয়েছিল বৃষ্টিতে। পরে টানা তিন ম্যাচে আটকে গিয়েছিল হারের বৃত্তে। অবশেষে পঞ্চম ম্যাচে এসে জয়ের দেখা পেল লিজেন্ডস অব রূপগঞ্জ। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে দলনায়ক নাঈম ইসলামের দল ১৪ রানে হারিয়ে দিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে। পাঁচ ম্যাচে শাইনপুকুরের এটি চতুর্থ হার। বিপরীতে একটি ম্যাচ জিতেছে তারা।

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টির কারণে নির্ধারিত ১২ ওভারে ছয় উইকেট হারিয়ে ৮১ রানের পুঁজি গড়ে লিজেন্ডস অব রূপগঞ্জ। জবাবে ৬ উইকেটে ৬৭ রানে গুটিয়ে যায় শাইনপুকুর।

এ সম্পর্কিত আরও খবর