দুঃখ প্রকাশেই পার পেল মোহামেডান ও সাকিব

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 13:34:39

জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগে আয়োজিত শুনানিতে দুঃখ প্রকাশ করেছে সাকিব আল হাসান ও মোহামেডান। এতেই সন্তুষ্ট সিসিডিএম ও বিসিবি। তাই তাদের কোনো শাস্তি হয়নি।

খবরটি নিশ্চিত করে সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেন, ‘গতকাল ৮ জুন আমরা বিসিবি ও সিসিডিএম থেকে শুনানির আয়োজন করেছি। মোহামেডান অনুশীলনে জৈব সুরক্ষা বলয় ভেঙেছে। আমাদের বিসিবি’র পরিচালক জালাল ইউনুস, বিসিবি’র প্রধান নির্বাহী (নিজামউদ্দিন চৌধুরী সুজন), সিসিডিএমের সদস্য সচিব (আলী হোসেন) ও মোহামেডানের শীর্ষ ম্যানেজমেন্ট এবং সাকিব আল হাসান উপস্থিত ছিলেন। অপ্র্যতাশিতভাবে যেটা ভঙ্গ হয়েছে এটা নিয়ে তারাও সতর্ক। তারা দুঃখ প্রকাশ করেছে।’

এর আগে ঘটনা নিয়ে তদন্ত শেষে মোহামেডানকে কারণ দর্শানোর নোটিশ দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুই দিনের মধ্যে মোহামেডানের কর্তা-ব্যক্তিদের শোকজ নোটিশের জবাব দিতে বলা হয়।

৪ জুন, শুক্রবার বিকেলে মিরপুর স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন করতে যান মোহামেডানের ক্যাপ্টেন সাকিব আল হাসান। তার সঙ্গে ছবি তুলতে সেখানে মোবাইল হাতে ঢুকে পড়েন এক ভক্ত।

এখানেই শেষ নয়, নিজের ক্রিকেট একাডেমি থেকে দুজন নেট বোলার এনে ছিলেন সাকিব। বাইরে থেকে আসা দুজনের করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকলেও বিসিবি’কে জানাননি সাকিব। যে কারণে মূলত সমস্যাটা বাঁধে। গণমাধ্যম থেকে খবরটা জেনে নড়েচড়ে বসে বিসিবি ও সিসিডিএম। ঘটনাটি গুরুত্ব দিয়ে শুরু করে তদন্ত।

এ সম্পর্কিত আরও খবর