মিঠুনের ফিফটি, শাকিলের পাঁচ উইকেট, জয়ের ছক্কার বৃষ্টি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 01:27:15

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে ৩ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে শীর্ষে উঠে গেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

শুরুতে ব্যাটিংয়ে নেমে মোহাম্মদ মিঠুনের ফিফটিতে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক (১৫১/৭, ২০ ওভার)। ম্যাচ সেরা মিঠুন যোগ করেন ৫৫ রান। জবাবে ৯ উইকেটে ১৪৮ রানেই গুটিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে প্রাইম দোলেশ্বর (১৪৮/৯, ২০ ওভার)।

নিজের প্রথম তিন ওভারে রুবেল হোসেন দেন ১৯ রান। কিন্তু তার শেষ ওভারে কামরুল ইসলাম রাব্বী হাঁকান চার ছক্কা। ওই ওভার থেকে আদায় করেন সব মিলিয়ে ২৭ রান। ফলে ৪৬ রান দিয়ে ম্যাচের সবচেয়ে খরুচে বোলার বনে যান পেসার রুবেল। তবে জয়ের হাসি দিয়েছেন প্রাইম ব্যাংকের রুবেলই। আর ৩৮* রানে অপরাজিত থেকে রাব্বী ডুবেন হারের হতাশায়।

অন্য ম্যাচে পেস বোলিংয়ে তোপ দাগিয়ে ম্যাচ সেরা সালাউদ্দিন শাকিল একাই পাঁচ উইকেট শিকার করলে শেখ জামাল ধানমন্ডি ক্লাব (১০৫/৪, ১৭.২ ওভার) ৬ উইকেটে ধরাশায়ী করেছে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে (১০৪/১০, ১৯.৩ ওভার)। 

এদিকে ছক্কার ঝড় তুলেন ম্যাচ সেরা মাহমুদুল হাসান জয়। ৫৫ বলে ৩ বাউন্ডারি ও ৭ ছক্কায় ৮৫ রানের হার না মানা দাপুটে এক ইনিংস খেলেও ওল্ড ডিওএইচএস'কে (১৩৬/৭, ২০ ওভার) জেতাতে পারেননি। সৌম্য সরকার-মুমিনুলদের ব্যাটে ৬ উইকেটে জয় ছিনিয়ে নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে (১৩৯/৪, ১৯ ওভার)। 

এ সম্পর্কিত আরও খবর