মেসি-নেইমারের সঙ্গে রোনালদোকেও চায় পিএসজি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 07:57:48

নেইমার জুনিয়রকে দলে ভিড়িয়ে রেখেছে ২০১৭ সালে। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) এবার ক্লাবে টেনেছে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিকে। এবার তাদের চোখ নাকি পড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ওপর। যে করেই হোক মেসির মতো পর্তুগিজ মহাতারকা সিআর সেভেনকে চান পিএসজির মালিক নাসের আল খেলাইফি।

সময়ের সেরা তিন ফুটবলার মেসি-রোনালদো-নেইমার এক সঙ্গে পিএসজির হয়ে খেলছেন। সন্দেহ নেই এমন দৃশ্য দেখার জন্য মুখিয়ে থাকবেন ফুটবল প্রেমীরা। প্যারিসের জায়ান্ট ক্লাবটি ঠিক ক্রীড়া অনুরাগীদের মনের সেই চাওয়াটাই পূরণ করতে চায়। মেসি, রোনালদো ও নেইমার- এমন স্বপ্নের ত্রিফলা আক্রমণভাগের পথেই হাঁটছে প্যারিসের দলটি। পুরনো গুঞ্জনটা নতুন করে ছড়িয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’।

২০১৯-২০ মৌসুমে চ্যাম্পিয়ন লিগের ফাইনাল খেলেছে পিএসজি। কিন্তু স্বপ্নের শিরোপা অধরাই থেকে গেছে। মেসি, নেইমার, কেইলর নাভাস, কাইলিয়ান এমবাপ্পে, সার্জিও রামোস, জর্জিনিও উইজনালডাম ও অ্যাঞ্জেল ডি মারিয়ার সঙ্গে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোকে যোগ করে দীর্ঘ দিনের স্বপ্নটা পূরণ করতে চায় পিএসজি। 

শোনা যাচ্ছে কাইলিয়ান এমবাপ্পে চলে যেতে পারেন রিয়াল মাদ্রিদে। কেননা পার্ক দেস প্রিসেন্সে এখনো চুক্তির মেয়াদ বাড়াননি এই ফরাসি তারকা। আগামী মৌসুমেই শেষ হচ্ছে পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ। অন্যদিকে জুভেন্টাসে সময় খুব একটা ভালো যাচ্ছে না রোনালদোর। এ মেগাস্টারও নাকি মনে মনে ক্লাব বদল করতে চাচ্ছেন। আগামী মৌসুমেই ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। পিএসজি-রোনালদো, দুপক্ষের চাওয়া এক হয়ে গেলে, ব্যাপারটা মন্দ হবে না!

এ সম্পর্কিত আরও খবর