বিধ্বংসী মঈনে উড়ন্ত কুমিল্লা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 13:22:06

ব্যাট হাতে বিধ্বংসী এক ইনিংস খেলেন মঈন আলী। তার দুরন্ত ফিফটিতে দুর্বার এক জয় ছিনিয়ে নিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খুলনা টাইগার্সকে ৬৫ রানে ধরাশায়ী করেছে ক্যাপ্টেন ইমরুল কায়েসের দল।

টস হেরে শুরুতে ব্যাটিংয়ে নেমে মঈন আলীর দাপুটে অর্ধ-শতকে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৩৫ বলে এক বাউন্ডারি ও ৯ ছক্কায় ৭৫ রানের দুরন্ত এক ইনিংস খেলেন মঈন। ওপেনার লিটন দাসের ব্যাট থেকে আসে ৪১ রান। ওয়ান ডাউনে নামা ফাফ ডু প্লেসিস এনে দেন ৩৮ রান।

খুলনা টাইগার্সের হয়ে ২টি উইকেট শিকার করেন থিসারা পেরেরা। একটি করে উইকেট নেন খালেদ আহমেদ, নাবিল সামাদ, মেহেদী হাসান ও সৌম্য সরকার।

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লক্ষ্য তাড়া করতে নেমে ১৯.৩ ওভারে ১২৩ রানেই গুটিয়ে যায় মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স। দলের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ২৬ রান এনে দেন থিসারা পেরেরা। তার আগে সৌম্য সরকারের ব্যাট থেকে আসে ২২ রান। তাদের সঙ্গে দলীয় স্কোরে ইয়াসির আলী ১৮ ও আন্দ্রে ফ্লেচার ১৬ রান যোগ করেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে তিনটি উইকেট পান আবু হায়দার। দুটি করে উইকেট নেন নাহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও ম্যাচসেরা মঈন আলী।

এ সম্পর্কিত আরও খবর