সাকিব-সোহানের ঝলকেও উইন্ডিজের জয়ের লক্ষ্য ৮৪

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 10:07:01

দ্বিতীয় দিনের শেষ দিকে ব্যাট হাতে নেমে দ্বিতীয় ইনিংসে ভালোই ব্যাটিং করে যাচ্ছিল টাইগাররা। কিন্তু তৃতীয় দিনে ব্যাট হাতে ঠিক যেন পুরনো রূপটাই ফিরিয়ে এনেছে টাইগাররা। বাজে ব্যাটিংয়ের পসরা সাজিয়ে একট একটু করে দল যেন এগিয়ে যাচ্ছে হারের পথে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৪৫ রানের থেমে গেছে লাল-সবুজের প্রতিনিধিদের দ্বিতীয় ইনিংস।

হারের জন্য সব প্রস্তুতিই যেন সম্পন্ন। এখন অপেক্ষা কেবল সময়ের। অতিথিদের ব্যাটিংয়ের বর্তমান যে হাল। তাতে করে তৃতীয় দিনেই ওয়েস্ট ইন্ডিজের কাছে হারলেও অবাক হওয়ার কিছু থাকবে না। সফরকারীরা মাত্র ৮৩ রানের লিড পেয়েছে। জয়ের ক্যারিবিয়ানদের ৮৪ সহজ লক্ষ্যটাই ছুঁতে হবে। 

নাজমুল হোসেন শান্তর ১৭ রানের সঙ্গে মুুমিনুল হক এনে দেন ৪ রান। ১৭ রান নিয়ে কেমার রোচের বলে কাইল মেয়ার্সের হাতে ক্যাচ তুলে দেন লিটন দাস। ৪২ রান করেছেন মাহমুদুল হাসান জয়। তারপরই ব্যাটিং ঝলক দেখিয়ে ফিফটি হাঁকিয়েছেন সাকিব আল হাসান (৬৩) ও নুরুল হাসান সোহান (৬৪)। 

ক্যারিবিয়ানদের জার্সি গায়ে তিনটি উইকেট নেন আলজারি জোসেফ। দুটি উইকেট পান কাইল মেয়ার্স। একাই পাঁচটি উইকেট নিয়েছেন কেমার রোচ। তার আগে দুই উইকেটে ৫০ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে টাইগাররা। তামিম ইকবাল ফিরে যান ২২ রান নিয়ে। নাইটওয়াচম্যান মেহেদী হাসান মিরাজের ব্যাট থেকে এসেছে মাত্র ২ রান। দ্বিতীয় দিন শেষে ক্রিজে টিকে যান মাহমুদুল হাসান জয় (১৮) ও নাজমুল হোসেন শান্ত (৮)।

এ সম্পর্কিত আরও খবর