ক্যারিবিয়ান সফর শেষ ইয়াসিরের

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 21:42:53

তিন দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিন ইয়াসির আলী রাব্বী পিঠের চোট নিয়ে মাঠ ছাড়েন। এই ইনজুরির কারণেই টেস্ট সিরিজ থেকে ছিটকে যান এ মিডল অর্ডার-ব্যাটসম্যান।

কিন্তু চোটটা কিছুতেই ভালো হচ্ছে না। তাই এবার পুরো উইন্ডিজ সফরেই দর্শক বনে গেলেন এ ডানহাতি ব্যাটার। টি-টোয়েন্টির সঙ্গে ওয়ানডে সিরিজেও খেলা হচ্ছে না তার।

ইনজুরি নিয়ে মাঠ থেকে ফেরার পর এমআরআই করানো হয় ইয়াসিরের। রিপোর্টে লুম্বার স্পাইনে চোট ধরা পড়ে। এখন ফিটনেস ফিরে পেতে কমপক্ষে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগবে তার। ফলে উইন্ডিজ সফরে খেলা হচ্ছে না ইয়াসিরের।

ফিজিও বায়েজিদুল ইসলাম বলেন, ‘ অপ্রত্যাশিতভাবে ইয়াসির আলির পিঠের চোট ভালো হচ্ছে না। এজন্য আমরা এখনো তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে পারিনি। প্রায় দুই সপ্তাহের বিশ্রামের পরেও যেহেতু সে এখনো সেরে ওঠেনি, এজন্য সামনের ম্যাচগুলো মিস করবে। তাকে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাইরে বিবেচনা করা হচ্ছে।’

সীমিত ওভারের সিরিজে ইয়াসিরের বদলি হিসেবে অন্য কাউকে নেয়ার পরিকল্পনা নেই বিসিবি'র। এনিয়ে টিম ম্যানেজমেন্টের এক সদস্য বলেন, ‘আমাদের এখন তেমন কোনো পরিকল্পনা নেই। ওয়ানডে স্কোয়াড ১৬ এবং টো-টোয়েন্টি স্কোয়াড ১৭ জনের। এই স্কোয়াড থেকে এমনিতেই ২ জনকে বাইরে রাখার পরিকল্পনা ছিল। এখন যেহেতু রাব্বি চলে আসছে, সেহেতু তার বিকল্প ভাবনা নেই আমাদের। পরবর্তীতে দেখা যাক।’

এ সম্পর্কিত আরও খবর