তামিমের জন্য অপেক্ষা করবে বিসিবি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪ | 2023-09-01 00:23:38

হঠাৎ করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়া সদ্য সাবেক টাইগার অধিনায়ক তামিম ইকবালের জন্য অপেক্ষা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বলে জানিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (৬ জুলাই) রাত ১২টায় সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।

পাপন বলেন, তামিমকে আমি ম্যাসেজ পাঠিয়েছি। এখন পর্যন্ত সে আমার ম্যাসেজের উত্তর দেয়নি। আমরা তার উত্তরের জন্য অপেক্ষা করব। আমরা চাই তামিম ইকবাল তার সিদ্ধান্ত পরিবর্তন করে ফিরে আসুক।

বিসিবি সভাপতি আরও জানান, তামিম অবসর নেওয়ায় চলমান আফগানিস্তান সিরিজে টাইগারদের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবে লিটন দাস।

পাপন বলেন, গতকালও তামিম ইকবালের সঙ্গে আমার কথা হয়েছে। সেখানে সে আমাকে অবসরের বিষয়ে কিছু বলেনি। আমি তার অবসরের বিষয়ে কিছুই জানি না। তার মতো দায়িত্বশীল খোলোড়ারের কাছ থেকে এমন সিদ্ধান্ত আমরা প্রত্যাশা করিনি।

তিনি আরও বলেন, তামিম ইকবাল আমাদেরকে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। এজন্য আমরা তার উত্তরের জন্য অপেক্ষা করব। তবে আমরা চাই সে তার সিদ্ধান্ত পরিবর্তন করে ফিরে আসুক। যদি সে ফিরে না আসে তাহলে আমরা পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করবে।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন তামিম। তার এমন ঘোষণা শুধু ক্রিকেটই নয়, ক্রীড়াঙ্গনের প্রতিটি অঙ্গন থেকে অবাক ও বিস্মিত হওয়ার খবর আসছে।

এ সম্পর্কিত আরও খবর