মেসির গোলও জেতাতে পারল না মায়ামিকে

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ইন্টার মায়ামি যেন জিততেই ভুলে গেছে। টানা তৃতীয় ম্যাচে ড্র নিয়ে মাঠ ছাড়ল দলটা। মায়ামি আজ সকালে শার্লটের বিপক্ষে হেরেও যেতে পারত। তবে লিওনেল মেসির একমাত্র গোলে ১-১ ড্র করেছে দলটা।

নিজেদের মাঠ ফোর্ড লডারডেলে স্থানীয় সময় শনিবার রাতের এই ম্যাচে গোলশূন্য ছিল প্রথমার্ধটা। তবে ম্যাচটায় গোলের দেখা প্রথম পায় সফরকারী শার্লট।

বিজ্ঞাপন

৫৭ মিনিটে ব্রান্ডট ব্রোনিকোর পাস মায়ামির বক্সের ভেতর খুঁজে পায় ক্যারল সউইডারস্কিকে। তিনি বক্সের ভেতর থেকে গোলটা করতে ভুল করেননি।

গোল খাওয়ার পরই কোচ জেরার্ডো টাটা মার্টিনোর দল জেগে ওঠে। জর্দি আলবার ক্রস থেকে লিওনেল মেসির হেডার ফিরিয়ে দেন প্রতিপক্ষ গোলরক্ষক।

তবে ৬৮ মিনিটে তার আগুনে শটটা আর রুখতে পারেননি শার্লট গোলরক্ষক। বক্সের বাইরে থেকে মেসির শট গিয়ে আছড়ে পড়ে জালে। ম্যাচে সমতা ফেরায় মায়ামি।

এরপর দুই দলই সুযোগ পেয়েছে। মায়ামি তো একটা পেনাল্টি পেয়েই গিয়েছিল। তবে ভিএআর তাদের সে পেনাল্টি থেকে বঞ্চিত করে শেষমেশ।

ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। এই নিয়ে মেজর লিগ সকারে টানা তৃতীয় ড্র করল দলটা। ৩১ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৬৫, ১৯ জয়ের সঙ্গে ৮ ড্রয়ে এই পয়েন্ট অর্জন করেছে দলটা। বর্তমানে আছে ইস্টার্ন কনফারেন্সের শীর্ষেও।

সাপোর্টার্স শিল্ডের তালিকাতেও শীর্ষে আছে দলটা। মেজর লিগ সকারে তাদের পরের ম্যাচ কলম্বাস ক্রিউর বিপক্ষে। সে ম্যাচে হার এড়াতে পারলেই সাপোর্টার্স শিল্ড জিতে যাবে দলটা। এমএলএসের প্লে অফ তো সেই কবেই নিশ্চিত হয়ে গেছে তাদের।