তিন ম্যাচেই বাংলাদেশের একই একাদশ

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-24 18:16:18

সিরিজের তৃতীয় এবং শেষ টি-টুয়েন্টিতে বাংলাদেশ টসে জিতেছে। টসে জয়ী বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান সিরিজ নির্ধারণী ম্যাচে বোলিং বেছে নিয়েছেন। মিরপুরে সন্ধ্যায় প্রচুর শিশির পড়ে। শিশিরে ভেজা বলে বোলিং করতে বোলারদের বেশ সমস্যা হয়। মুলত সেই সমস্যা এড়াতেই সাকিব দিনের আলোয় বোলিং বেছে নিয়েছেন।

আগের ম্যাচের জয়ী দল নিয়েই মাঠে নেমেছে বাংলাদেশ। সিরিজের তিন ম্যাচই বাংলাদেশ খেলছে একই একাদশ নিয়ে। সিরিজ নির্ধারনী এই ম্যাচে মিরপুরের উইকেট স্পিনারদের সহায়ক হবে বলে ধারণা করা হচ্ছে। এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ দলে একটি বদল আনা হয়েছে। দুই ম্যাচে ব্যাট হাতে বাজে পারফরমেন্স করা ব্যাটসম্যান ড্যারেন ব্রাভো বাদ পড়েছেন। তার জায়গায় টি-টুয়েন্টিতে অভিষেক হচ্ছে শেরফানে রদারফোর্ডের।

সিলেটে সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ৮ উইকেটে জয় পায়। মিরপুরে দ্বিতীয় ম্যাচ ৩৬ রানে জয় পেয়ে সিরিজে সমতা আনে। গত জুলাই-আগস্টে দু’দলের সর্বশেষ তিন ম্যাচের টি-টুয়েন্টিতে বাংলাদেশ ২-১ ব্যবধানে সিরিজ জিতেছিল।

বাংলাদেশ একাদশ: তামিম, লিটন, সৌম্য, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ, আরিফুল, সাইফুদ্দিন, মেহেদি, আবু হায়দার, মুস্তাফিজ।
ওয়েস্ট ইন্ডিজ একাদশ: এভিন লুইস, শাই হোপ, নিকোলাস পুরান, শিমরান হেটমায়ার, শেরফান রদারফোর্ড, ব্রাথওয়েট, রভম্যান পাওয়েল, ফ্যাবিয়েন অ্যালেন, কিমো পল, শেল্ডন কটরোল, ওশানে থমাস।

এ সম্পর্কিত আরও খবর