রঞ্জি অভিষেকেই সেঞ্চুরি ‘টুয়েলভ ফেল’ পরিচালকের ছেলের

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-10 19:45:21

খানিকটা দেরিতে হলেও বলিউডে সাড়া ফেলে দিয়েছে টুয়েলভথ ফেল সিনেমাটি। পরিচালক বিধু বিনোদ চোপড়াও প্রশংসা কুড়াচ্ছেন। এরই মধ্যে তার ছেলে অগ্নি চোপড়াও আলোচনায় চলে এসেছেন। রঞ্জি ট্রফিতে অভিষেক ম্যাচেই তিনি করে ফেলেছেন সেঞ্চুরি।

আমেরিকার মিশিগানে জন্ম অগ্নির। তবে জুনিয়র ক্রিকেট তিনি খেলেছেন মুম্বাইয়ে। কড়া প্রতিযোগিতার বাজারে মুম্বাই ছেড়ে তিনি সিদ্ধান্ত নেন মিজোরামের হয়ে খেলার। সেটা কাজে দিয়েছে তার। গেল বছরের অক্টোবরে সাদা বলের ক্রিকেটে মিজোরামের হয়ে অভিষেক তার।

সাদা বলের ক্রিকেটে অভিষেকটা রাঙাতে পারেননি তিনি। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ছত্তিসগড়ের বিরুদ্ধে করেন মোটে পাঁচ রান। ওয়ানডে ক্রিকেটেও অভিষেকে আলো কাড়তে পারেননি। বিজয় হাজারে ট্রফিতে চণ্ডীগড়ের বিরুদ্ধে করেন ১৫ রান।

তবে রঞ্জি ট্রফিতে ঠিকই তিনি চলে এসেছেন পাদপ্রদীপের আলোয়। ২৫ বছরের বাঁহাতি ব্যাটার গুজরাতের গোকুলভাই সোমভাই পটেল স্টেডিয়ামে সিকিমের বিরুদ্ধে দারুণ সেঞ্চুরি করেছেন। শেষতক ১৭৯ বলে করেন ১৬৬ রান।

তার চেয়েও বড় ব্যাপার, দলের ৭৫ শতাংশ রান এসেছে অগ্নির ব্যাট থেকে। কারণ সিকিমের ৪৪২/৯-এর জবাব মিজোরাম প্রথম ইনিংসে করেছে মাত্র ২১৪ রান।

এ সম্পর্কিত আরও খবর