স্ত্রীর পক্ষ নিলেন জাদেজা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-10 18:48:23

পারিবারিক কলহ প্রায় পরিবারেই কমবেশি থাকে। তারকাদের পরিবারও এর বাইরে নয়। ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবার বিরুদ্ধে অভিযোগ করেছেন জাদেজার বাবা অনিরুদ্ধ সিং জাদেজা। যার প্রতিউত্তরে নিজের বাবার বিরুদ্ধে এবার বলেছেন রবীন্দ্র জাদেজা।

এক সাক্ষাৎকারে ছেলে ও তার বউয়ের কথা উঠতেই ক্ষোভে ফেটে পড়েন অনিরুদ্ধ, ‘আমাকে সত্যিটা বলতে দিন। রবি বা তার স্ত্রী রিভাবার সঙ্গে আমার কোনোও সম্পর্ক নেই। আমরা তাদের ডাকি না, তারাও আমাদের ডাকে না। রবির বিয়ের দুই-তিন মাস পরেই আমাদের ছেড়ে চলে যায় তারা।’

বর্তমানে একা একটি বাসায় দিন পার করছেন জাদেজার বাবা। ২০১৬ সালে ছেলের বিয়ের পর থেকেই নাকি সংসারে অশান্তি শুরু হয়, ‘জানি না স্ত্রী তার উপর কী জাদু করেছে। সে আমার ছেলে এটা বলতে আমার হৃদয় পুড়ে ছাই হয়ে যায়। এখন মনে হয় বিয়ে না করালেই ভালো হতো। ক্রিকেটার না হলেই ভালো হতো। তখন হয়তো আমরা এই পরিস্থিতিতে থাকতাম না।’

সামাজিক যোগাযোমাধ্যমে এই সাক্ষাৎকারটি নিয়ে বেশ মাতামাতি করছেন সাধারণ জনগণ এবং জাদেজার ভক্তরা। নিজের বিরুদ্ধে এত নেতিবাচক আলাপ শুনে এবার নিজের বাবার সমালোচনা করেন একটি পোস্ট দিয়েছেন রবীন্দ্র জাদেজা।

নিজের এক্স অ্যাকাউন্টে গুজরাটি ভাষায় তিনি লিখেছেন, ‘সাজানো সাক্ষাৎকারে কী বলা হলো, আসুন সেসব বর্জন করি।’

অর্থাৎ নিজের স্ত্রী ও নিজের বিরুদ্ধে এতসব সমালোচনা শুনে তিনি তার বাবাকে এটা বুঝাতে চেয়েছেন যে, তার স্ত্রীর ভাবমূর্তি যেন নষ্ট না করা হয়। তিনি আরও দাবি করেন যে তার বাবার দেওয়া সাক্ষাৎকারটি বানোয়াট এবং সেখানে বলা কথাগুলো মিথ্যা।

এ সম্পর্কিত আরও খবর