টি-টোয়েন্টি বিশ্বকাপে শামির খেলা নিয়ে শঙ্কা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-27 14:59:13

গত বছর দেশের মাটিতে বল হাতে যেই কীর্তি মোহাম্মদ শামি গড়েছেন, তা দীর্ঘদিন মনে রাখবে ভারত ও গোটা ক্রিকেট বিশ্ব। সাত ম্যাচে মাঠে নেমে ২৪ উইকেট শিকার করে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারি বোলার হয়েছিলেন তিনি। যার সুবাদে পরবর্তীতে অর্জুন পুরস্কারও পেয়েছেন এই পেসার।

কিন্তু আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে শামির খেলা নিয়ে দেখা গিয়েছে শঙ্কা। অ্যাকিলিস টেন্ডনে অস্ত্রোপচার হওয়ায় আসন্ন আইপিএলে তাকে দেখা যাবে না এই বিষয়ে আগেই নিশ্চিত করা হয়েছিল। এবার জুনে অনুষ্ঠিত হতে চলা ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপেও শামিকে মাঠে দেখা নাও যেতে পারে, এই কথা জানিয়েছে ক্রিকইনফো।

২০২৩ বিশ্বকাপ ফাইনালের পর থেকেই মাঠের ক্রিকেটে দেখা যায়নি তাকে। দক্ষিণ আফ্রিকার সফরের জন্য স্কোয়াডে থাকলেও গোড়ালির চোটের কারণে সেই সিরিজ থেকে স্বদিচ্ছায় সরে দাঁড়ান শামি। এরপর দীর্ঘদিন বিশ্রাম নিলেও খুব একটা কাজ হয়নি। গত সোমবার লন্ডনে অস্ত্রোপচার করিয়েছেন সময়ের অন্যতম এই পেসার।

ফলে এখন আবারও লম্বা সময়ের জন্য ক্রিকেট থেকে দূরে থাকতে হবে শামিকে। গুজরাট টাইটান্সের হয়ে আইপিএলের আসরে তাকে মাঠে দেখা যাবে না। এমনকি পুরোপুরি সেরে না উঠলে চলতি বছরের মাঝামাঝি হতে চলা বিশ্বকাপেও তাকে দলে পাবে ভারত।

এ সম্পর্কিত আরও খবর