সাদামাটা আয়োজনে বিয়ে করলেন ক্রিকেটার রিশাদ

ক্রিকেট, খেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2024-07-11 22:47:28

এবারের বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করে সবার নজর কেড়েছেন বাংলাদেশের বহুল কাঙ্ক্ষিত লেগ স্পিনার রিশাদ হোসেন। বিশ্বকাপ থেকে ফিরে বিয়ে বিয়ের খবর জানালেন এই ক্রিকেটার। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকালে নীলফামারীর নিজে বাড়িতে সাদামাটা আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পূর্ণ হয়।

ক্রিকেটার রাশেদ নীলফামারী সদরের টুপামারি নিচতলা এলাকার নূর আলমের একমাত্র পুত্র ও নববধূ ইটাখোলা ইউনিয়নের কান্দুমার এলাকার ইলিয়াস প্রামানিক জুয়েলের তৃতীয় কন্যা সিদরাতুল মুনতাহা। তবে ধর্মীয় বিধান পালন করায় নববধূকে ক্যামেরার সামনে আনা হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বিকালে রিশাদ তার গ্রামের নিজ বাড়িতে পারিবারিক ভাবে পার্শবর্তী এলাকার সিদরাতুল মুনতাহার সাথে বিবাহের আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করেন। এতে বিবাহ অনুষ্ঠানে দুই পরিবারের অভিভাবক আর আত্মীয়-স্বজন ছাড়া অন্য কেউ ছিলো না। তার বিয়ে উপলক্ষে এলাকার মানুষ উচ্ছ্বসিত ছিলেন।

প্রসঙ্গত, তার বিয়ের বিষয়টি নিশ্চিত করে তিনি তার ভেরিফাইট ফেসবুক আইডিতে এক পোস্টে লিখেছেন, বেশ রোমাঞ্চের সঙ্গে আনন্দের সংবাদ জানাচ্ছি যে, আমি যুগলবন্দি জীবন শুরু করেছি। আমাদের ভবিষ্যৎ হোক ভালোবাসা, আনন্দ ও সীমাহীন আশীর্বাদে ভরপুর।###

এ সম্পর্কিত আরও খবর