নতুন চমক নিয়ে আসছেন মেসি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-09-20 21:48:49

ফুটবল মাঠের মেসিকে তো সবাই চেনে। এবার মাঠের বাইরে আরেক চমক নিয়ে আসছেন লিওনেল মেসি। নতুন ব্যবসায় পা রাখছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফুটবল জাদুকর। ইন্টার মিয়ামির এই খেলোয়াড় প্রযোজনা সংস্থা খুলেছেন। যেখানে বানানো হবে ওয়েব সিরিজ এবং চলচ্চিত্র। তার এই সংস্থার নাম ‘৫২৫ রোজারিও’। শুরুতেই যেখানে ১.১৫ বিলিয়ন ডলার বিনিয়োগ করলেন মেসি।

আগেই বিনোদনের এই ব্যবসায় আসার পরিকল্পনা ছিল মেসির। লম্বা সময় পরিকল্পনার পর এবার ‘৫২৫ রোজারিও’ আলোর মুখ দেখল। মিয়ামি ও মেসির জন্মস্থান রোজারিও থেকে এই প্রতিষ্ঠান পরিচালনা হবে।
নিজের নতুন ব্যবসায়িক প্রতিষ্ঠান নিয়ে মেসি বলেন, ‘বিনোদন সব সময়ই আমার আগ্রহের জায়গা। আমি মাঠে থাকি বা অন্য কোথাও বিনোদন খুঁজে নেই আমি। আমি খুব আগ্রহ নিয়ে নতুন একটি প্রযোজনা প্রতিষ্ঠান এনেছি। যা ভালোমানের কনটেন্ট ও অভিজ্ঞতা শেয়ার করবে।’

প্রিমিয়াম এই প্রযোজনা প্রতিষ্ঠান টিভি অনুষ্ঠান, চলচ্চিত্র, লাইভ স্পোর্টস এবং কমিউনিটি প্রোগ্রাম তৈরি করবে। স্বনামধন্য প্রতিষ্ঠান স্মাগলার এন্টারটেইনমেন্টের সঙ্গে যৌথভাবে কাজ করবে ‘৫২৫ রোজারিও’। স্মাগলার এন্টারটেইনমেন্ট এরই মধ্যে মেসির বিশ্বকাপ নিয়ে একটি প্রামাণ্যচিত্র তৈরি করেছে। যার নাম- মেসির বিশ্বকাপ: দ্য রাইজ অব আ লিজেন্ড’। এটি অ্যাপেল টিভি প্লাসে দেখা যাবে।

এ সম্পর্কিত আরও খবর