কয়েকজনের অপকর্মের দায় যুবলীগ নেবে না: নানক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুড়িগ্রাম,বার্তাটোয়েন্টিফোর.কম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নানক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নানক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যুবলীগের দুই চারজন ব্যক্তির অপকর্মের দায় সমগ্র যুবলীগ নিতে পারে না। যাদের দ্বারা যুবলীগ আজ কলঙ্কিত হয়েছে তাদের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা কঠোর ব্যবস্থা গ্রহণের মধ্য দিয়ে তিনি বার্তা দিয়েছেন অন্যায়কারী যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে কুড়িগ্রামের শেখ রাসেল পৌর অডিটোরিয়ামের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। পরে তিনি নতুন এ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করেন।

তিনি এ সময় বলেন, ‘যুবলীগের সম্মেলন আগামী ২৩ নভেম্বর। সে সম্মেলনকে কেন্দ্র করে যুবলীগের চেয়ারম্যানকে অব্যাহতি দেয়া হয়েছে এবং আরও যারা এর সাথে সম্পৃক্ত ছিল তাদেরকেও অব্যাহতির মধ্য দিয়ে আগামী সম্মেলনে নতুন নেতৃত্ব প্রতিষ্ঠার মধ্য দিয়ে যুবলীগ আবারও নবতর যাত্রা শুরু করবে।’

দুদকে একজন সংসদ সদস্যের ব্যাংক হিসাব তলব সম্পর্কে তিনি বলেন, ‘দুদক একজন এমপি নয় অনেকের ব্যাংক হিসাব তলব করতেই পারে। দুদককে আমরা স্বাধীন করে দিয়েছি।’

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ জাফর আলী প্রমুখ।

আপনার মতামত লিখুন :