সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের শাহজালালে দ্বিতীয় লাউঞ্জ চালু

  • সেন্ট্রfল ডেস্ক, র্বাতা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের শাহজালালে দ্বিতীয় লাউঞ্জ চালু।

সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের শাহজালালে দ্বিতীয় লাউঞ্জ চালু।

 

সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের দ্বিতীয় আন্তর্জাতিক লাউঞ্জ চালু করেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এই লাউঞ্জ উদ্বোধন করা হয়। 

এই ‘সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম লাউঞ্জ’-এ অতিথিরা সম্পূর্ণ বিনা খরচে উপভোগ করতে পারবেন পাঁচতারকা মানের আকর্ষণীয় বিলাসবহুল পরিবেশ ও সেবা। সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড, প্রায়োরিটি ব্যাংকিং সেবা সিটিজেম এবং সিটিজেম স্যাফেয়ার গ্রাহকদের বিশেষায়িত সেবা দিতে এই লাউঞ্জটি তৈরি করা হয়েছে।

উন্নত বিশ্বের যেকোনো লাউঞ্জের সমতুল্য এই সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস প্ল্যাটিনাম লাউঞ্জে অতিথিদের জন্য রয়েছে নানান সেবা। যার মধ্যে বিজনেস সেন্টার, নামাজের স্থান, উচ্চগতির ইন্টারনেট, আমেরিকান এক্সপ্রেস কার্ড সার্ভিস ডেস্ক ইত্যাদি অন্যতম। লাউঞ্জে অতিথিরা ফ্লাইটের জন্য অপেক্ষাকালে উপভোগ করতে পারবেন পাঁচতারা হোটেল ইন্টারকন্টিনেন্টাল কর্তৃক সদ্য প্রস্তুতকৃত দেশি-বিদেশী নানান ধরনের খাবার ও পানীয়।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল প্রধান অতিথি হিসেবে লাউঞ্জটি উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মোঃ মহিবুল হক, বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশন অথরিটির চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসান, সিটি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব, ভাইস চেয়ারপার্সন তাবাসসুম কায়সার, সাবেক চেয়ারম্যান ও পরিচালক আজিজ কায়সার এবং আমেরিকান এক্সপ্রেস-এর গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট দিব্যা জৈন।