আহত ৩ রোহিঙ্গারই গলাকাটা, নিখোঁজ আরও ৩

  • ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দুর্বৃত্তদের দায়ের কোপে আহত ৩ রোহিঙ্গা। ছবি: বার্তা২৪.কম

দুর্বৃত্তদের দায়ের কোপে আহত ৩ রোহিঙ্গা। ছবি: বার্তা২৪.কম

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ের চাকমারকুলের পাহাড়ি এলাকা থেকে উদ্ধার করা আহত ৩ রোহিঙ্গাকে গলাকেটে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

সোমবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে চাকমারকুলের পাহাড়ি এলাকার একটি ঝুপড়িঘর থেকে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় আরও ৩ রোহিঙ্গা নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

আহতরা হলেন- বালুখালি ক্যাম্পের সৈয়দ হোসেনের ছেলে নুরে আলম (৪০), কুতুপালং ‘ডি’ ব্লকের জামাল হোসেনের ছেলে মো. আব্দুল খালেক (২০) ও ‘ই’ ব্লকের আবদুল গফুরের ছেলে মো. আনোয়ার (৩৩)। এদিকে খালেকের বাবা জামাল হোসেনসহ আরও ৩ রোহিঙ্গা নিখোঁজ রয়েছে।

আহত ৩ জনের মধ্যে ২ জনকে উখিয়ার মালয়েশিয়া থেকে পরিচালিত ফিল্ড হাসপাতাল ও অপর জনকে রেডক্রস ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন বার্তা২৪.কমকে জানান, হোয়াইক্যংয়ে তিন রোহিঙ্গাকে গলায় ছুরি চালিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে গেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে চাকমারকুল ক্যাম্প থেকে দূরে পাহাড়ি এলাকা থেকে আহত তিন রোহিঙ্গাকে উদ্ধার করা হয়। সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পৌঁছে গুরুতর জখম রোহিঙ্গাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। এখনো আরও কয়েকজন রোহিঙ্গা নিখোঁজ রয়েছে বলে শোনা যাচ্ছে। এ খবরে ওই এলাকায় পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।