Barta24

রোববার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

English

বহুতল ভবনের বাইরের সানসেট থেকে কিশোরী উদ্ধার

বহুতল ভবনের বাইরের সানসেট থেকে কিশোরী উদ্ধার
উদ্ধারের পর ওই কিশোরীকে থানায় নিয়ে আনা হয়, ছবি: বার্তা২৪.কম
স্টাফ করেসপন্ডেন্ট
চট্টগ্রাম
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

চট্টগ্রামে একটি বহুতল ভবনের বাইরের সানসেট থেকে ১১ বছরের এক কাজের মেয়েকে উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় নগরীর কাজির দিউরি কাঁচা বাজার সংলগ্ন সানমার টাওয়ারের সানসেট থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানা গেছে, কবিতা রাণী দাশ নামের ওই কাজের মেয়েকে সিডিএর প্রকৌশলী বিকিরণ বড়ুয়া চারদিন ধরে বাসায় আটকে রেখে নির্যাতন করায় সে ৬ তলা বাসা থেকে পালানোর চেষ্টা করে। কিন্তু বেলকনি দিয়ে ৬ তলা থেকে পাইপ বেয়ে ৪ তলায় এসে সানসেডে আটকে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে।

এ ব্যাপারে বিকিরণ বড়ুয়া বার্তা২৪.কম-কে বলেন, 'কবিতাকে বাসায় কাজ করার জন্য ৫/৬ দিন আগে চকরিয়া থেকে এনে দিয়েছিলেন রুপনা বড়ুয়া নামের এক কাজের বুয়া। আনার পর থেকে সে পালিয়ে যেতে চাইছে। বাসায় থাকতে চাইছে না। মঙ্গলবার বিকেলে বাসার বেলকনি দিয়ে পালিয়ে যেতে চেয়েছিল।' এ সময় ওই কিশোরীর ওপর নির্যাতনের কথা তিনি অস্বীকার করেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বার্তা২৪.কম-কে বলেন, 'মেয়েটির মাকে থানায় আসার জন্য খবর পাঠানো হয়েছে। মেয়েটির মা থানায় আসলে মামলার জন্য সিদ্ধান্ত নেওয়া হবে।'

আপনার মতামত লিখুন :

এএসপির বাড়িতে পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলি!

এএসপির বাড়িতে পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলি!
খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার, ছবি: সংগৃহীত

খুলনায় পুলিশ ট্রেনিং সেন্টারের ফায়ারিংয়ের লক্ষ্যভ্রষ্ট গুলি পার্শ্ববর্তী এক এএসপির বাসার সিলিং ফ্যানে আঘাত করেছে।

রোববার (১৮ আগস্ট) দুপুরে খুলনার ফুলবাড়িগেট কেডিএ আবাসিকের ৬৫ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এএসপি’র বাসাতে এ ঘটনা ঘটে। খুলনার পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি) থেকে গুলিটি আসে। লক্ষ্যভ্রষ্ট গুলিটি এএসপির বাসার রান্না ঘরের জানালায় ওপর দিয়ে গ্লাস ভেঙে ডাইনিং রুমের সিলিং ফ্যানে লাগে।

খুলনা জেলা পুলিশের এএসপি আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বার্তাটোয়েন্টিফোর. কম কে বলেন বলেন, 'খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার থেকে আমার বাসার দূরত্ব এক কিলোমিটার। দুপুরের দিকে বিকট শব্দে একটি গুলি আমার বাসার রান্না ঘরের জানালায় মাথার ঠিক ওপর দিয়ে গ্লাস ভেঙে ডাইনিং রুমের সিলিং ফ্যানে লাগে। তখন ডাইনিংয়ে আমার দুই সন্তান ছিল। গুলির শব্দে বাসার সবাই আতঙ্কিত হয়ে পড়ে। খবর পেয়ে আমি বাসায় ছুটে যাই। এরপর খানজাহান আলী থানা পুলিশ বাসায় এসে গুলিটি জব্দ করে নিয়ে যায়।'

খোঁজ নিয়ে জানা যায়, মহানগরীর খানজাহান আলী থানা সংলগ্ন পুলিশ ট্রেনিং সেন্টারে ফায়ারিং রেঞ্জে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ফায়ারিং ট্রেনিং ছিল। ওই ট্রেনিং থেকেই রাইফেলের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ফুলবাড়িগেট কেডিএ আবাসিকের ৬৫ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এএসপি’র বাসাতে আঘাত হানে।

মমেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু

মমেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত রাসেল (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় চরনিকি এলাকায়।

রোববার (১৮ আগস্ট) রাত সাড়ে ৭ টার দিকে তিনি মারা যান। হাসপাতালের সহকারী পরিচালক ডা. এ.বি.এম. শামসুজ্জামান সেলিম বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই যুবক ঢাকায় থাকতেন। সেখানেই তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছিলেন। ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। চারদিন সেখানে চিকিৎসাধীন থাকার পর রোববার বেলা ৩টার দিকে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে এসে ভর্তি হন। পরে এখানে চিকিৎসাধীন অবস্থান রাত সাড়ে ৭ টার দিকে তার মৃত্যু হয়।

এ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হল। এর আগে গত ১১ আগস্ট কিশোরগঞ্জের ইটনা ডিগ্রি কলেজের ছাত্র ফরহাদ মারা যান।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র