ঘাতক নয়নকে আটকাতে বরগুনার মোড়ে মোড়ে চেকপোস্ট

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা হয় শরীফকে, ছবি: বার্তা২৪.কম

স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা হয় শরীফকে, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বরগুনায় স্ত্রীর সামনে স্বামী শাহ নেওয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় পর থেকে ঘাতক নয়ন ও তার সহযোগীদের হন্যে হয়ে খুঁজছে সংশ্লিষ্ট থানা পুলিশের সদস্যরা।

পুলিশ বলছে, নয়ন যেন বরগুনা জেলার সীমানা থেকে বের হয়ে যেতে না পারে, সেজন্য রাস্তার মোড়ে মোড়ে পুলিশি চেকপোস্ট বসানো হয়েছে।

বুধবার (২৬ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন বরগুনা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন।

আরও পড়ুন: আপ্রাণ চেষ্টা করেও স্বামীকে বাঁচাতে পারলেন না স্ত্রী

এদিকে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বার্তা২৪.কমকে জানান,দুপুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে হত্যাকারীদের আটক করতে অভিযানে নেমেছে সদর থানা পুলিশ। পাশাপাশি জেলা পুলিশ ও গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সদস্যরাও অভিযান চালাচ্ছে।  তবে মধ্যরাত পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

এর আগে, বুধবার (২৬ জুন) সকালে রিফাত শরীফ তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে নিয়ে বরগুনা সরকারি কলেজে যান। কলেজ থেকে ফেরার পথে নয়ন, রিফাত ফরাজীসহ চার যুবক রিফাত শরীফের ওপর হামলা চালান। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে বাধা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেন রিফাত শরীফের স্ত্রী আয়েশা। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামাতে পারেননি তিনি। পরে গুরুতর আহত অবস্থায় রিফাত শরীফকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির এক ঘণ্টা পর বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :