সিলেটে কাঁদলেন এরশাদ পুত্র সাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিলেট
সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাদ এরশাদ কান্নায় ভেঙে পড়েন, ছবি: সংগৃহীত

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাদ এরশাদ কান্নায় ভেঙে পড়েন, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সিলেটে মাজার জিয়ারতের মধ্য দিয়ে রংপুর-৩ আসনের নির্বাচনী প্রচারণা শুরু করেছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মো. এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ। মাজার জিয়ারত শেষে সাংবাদিককের সঙ্গে আলাপকালে তিনি কান্নায় ভেঙে পড়েন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১টায় বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান সাদ এরশাদ। সেখান থেকে নেতাকর্মীদের নিয়ে সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন তিনি।

এ সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাদ এরশাদ কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, ‘বাবাকে (এরশাদ) ছাড়া প্রথমবার সিলেট এলাম। সিলেটের মানুষের সঙ্গে বাবার অন্যরকম টান ছিল।’

তবে সাদ এরশাদ নির্বাচন ও দল নিয়ে সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেননি।

সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ওসমান আলী জানান, সাদ এরশাদ বিকেলে সিলেট সার্কিট হাউজে স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। রাতেই তিনি বিমানযোগে ঢাকা চলে যাবেন।

সিলেট সফরে সাদ এরশাদের সঙ্গে রয়েছেন তার স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এস.এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর প্রমুখ।

আপনার মতামত লিখুন :