জোর করে স্কুলছাত্রীর নগ্ন ছবি তুলল বখাটেরা!

  • কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ফাইল ছবি

ফাইল ছবি

নড়াইল: জোর করে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীর নগ্ন ছবি তুলেছে বখাটেরা। এ ঘটনায় ৭ জনের নামে মামলা হওয়ার পর ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৮ আগস্ট) দুপুরে মামলাটি দায়ের করেন স্কুলছাত্রীর বাবা জাহাঙ্গীর বিশ্বাস।

বিজ্ঞাপন

আসামিরা হলেন- সদর হাসপাতাল এলাকার বেসরকারি অ্যাম্বুলেন্স চালক শহরের ভওয়াখালীর সেকেন্দার আলী আকাশ (২২), হাসপাতালের সুইপার হরেনের ছেলে বাসু (৩০), সদরের রামচন্দ্রপুরের ইয়ামিন সিকদার (২১), হোসেনপুরের আজিজুর রহমান (২২), ভওয়াখালীর সাব্বির হোসেন (২৫), হুসাইন (১৯) ও ভওয়াখালীর দেবদারতলার হোটেল কর্মচারী ইনামুল (১৯)।

মামলার বিবরণে জানা যায়, গত শুক্রবার নড়াইল সদর হাসপাতালে অসুস্থ আত্মীয়কে দেখতে এসেছিল অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী। ওইদিন বিকেলে হাসপাতালের দ্বিতীয় তলার উত্তর পাশের টয়লেটে যায় সে। এ সময় ইয়ামিন সিকদার, বাসু ও আকাশ টয়লেটের সামনে ঘোরাফেরা করছিলেন। পরবর্তীতে টয়লেট থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তাকে চলে যেতে ওই তিনজন বাধা দেয়। এ সময় স্কুলছাত্রীকে ধাক্কা দিয়ে টয়লেটের ভেতরে আটকে দরজা বন্ধ করে দেয়। ভয়ভীতি দিয়ে মোবাইলে নগ্ন ছবি তুলে স্কুলছাত্রীর কাছে টাকা দাবি করে। টাকা না দিলে নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকি দেয় তারা। এ কাজে অন্য আসামিরা সহযোগিতা করে। এক পর্যায়ে টয়লেটের কাছে লোকজন এগিয়ে আসলে আসামিরা স্কুলছাত্রীকে নগ্ন অবস্থায় ফেলে পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।