ক্ষমা না চাইলে কঙ্গনাকে বয়কট!

bristy
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

‌বিতর্কে জড়ানো কঙ্গনা রনৌতের কাছে কোনও নতুন বিষয় নয়। তিনি যেন বিতর্কের মধ্যেই থাকেন। একটি বিতর্ক শেষ হতে না হতেই অন্যটিতে ঢুকে পড়েন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি গানের উদ্বোধনী অনুষ্ঠানে জাস্টিন রাও নামে এক সাংবাদিকের সঙ্গে বাতবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রী।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে এমন আচরণ করায় তাকে ক্ষমা চাইতে বলা হয়েছে। আর তিনি যদি ক্ষমা না চান তাহলে তাকে বয়কটের ঘোষণা দিয়েছে ভারতের এন্টারইটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ড।

শুধু কঙ্গনা নয়, প্রযোজক একতা কাপুরকেও সাংবাদিকদের কাছে ক্ষমা চাইতে হবে বলে জানিয়েছেন তারা।

আরও পড়ুন: এবার সাংবাদিকের সঙ্গে কঙ্গনার বাকবিতণ্ডা

এ প্রসঙ্গে একটি চিঠি লিখে তারা জানান- কঙ্গনা এবং একতা যদি সাংবাদিক জাস্টিন রাওয়ের কাছে ক্ষমা না চান। তাহলে তাকে বয়কট করা হবে। সেই সঙ্গে তার কোনো সংবাদ সম্মেলনও তারা অংশ নেবেন না বলে ঘোষণা দিয়েছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/10/1562743005882.jpgভারতের এন্টারইটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ডের চিঠির জবাব দিয়ে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল টুইটারে লিখেছেন- ‘একটি কথা আমি ওয়াদা করছি যে, বিক্রি হওয়া, দেশদ্রোহী, দেশের দালল মিডিয়াগুলোর কাছে কঙ্গনা ক্ষমা চাইবে না। কিন্তু সে তোমাদের ধুয়ে সোজা করে দেবে এইটুকু বলতে পারি। শুধু অপেক্ষা কর এবং দেখে যাও। তোমরা ভুল মানুষের পেছনে লেগেছ।’

রোববার (৭ জুলাই) ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির ‘দ্য ওয়াখারা’ শিরোনামের একটি গানের উদ্বোধনী অনুষ্ঠানে সহশিল্পী রাজকুমার রাওয়ের সঙ্গে হাজির হয়েছিলেন কঙ্গনা রনৌত। সেখানেই জাস্টিনকে কঙ্গনা বলেছিলেন- “আপনি আমার ছবি ‘মণিকর্ণিকা’ নিয়ে বাজে মন্তব্য করেছিলেন। আমি কি একটি ছবি নির্মাণ করে ভুল করেছি? যার কারণে জাতীয়তাবাদের উপর ছবি করার জন্য আমাকে আগ্রাসী দেশপ্রেমিক বলে দুষেছেন।” সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক।

আপনার মতামত লিখুন :